22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

হিমশিম খাচ্ছেন নুসরাত ফারিয়া

হিমশিম খাচ্ছেন নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া ছবি সংগৃহীত

এ বছরের ২৩ মে ভারতের বাবা যাদবের নতুন বাংলা ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। তাঁর সঙ্গে জুটিবদ্ধ হন সোমরাজ মাইতি। কথা ছিল অক্টোবরেই হবে নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং। সেভাবে শিডিউল দিয়েছিলেন ফারিয়া।

১ অক্টোবর থেকে হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে শুটিংয়ের জন্য প্রস্তুতিও নিয়েছিলেন ‘আশিকী’ অভিনেত্রী। তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব—একটি জাতির রূপকার’ মুক্তির কারণে সেই শিডিউলে পরিবর্তন আনতে হয় ফারিয়াকে। ১৩ অক্টোবর ছবিটি বাংলাদেশে ও ২৭ অক্টোবর ভারতে মুক্তি পেয়েছে। ফলে অক্টোবরজুড়েই ছবিটির প্রচার-প্রচারণায় থাকতে হয়েছে ফারিয়াকে।

- Advertisement -

এই ব্যস্ততার মধ্যে বাবা যাদবের ছবিটি নিয়ে ভাবনা-চিন্তার সময় পাননি ফারিয়া। এখন ব্যস্ততা কমেছে, ফলে আবার শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে শিডিউল মেলাতে গিয়ে হিমশিম খাচ্ছেন অভিনেত্রী।

ফারিয়া বলেন, ‘হাতে অনেক কাজ জমে আছে।

কোনটা রেখে কোনটা আগে করব সেটার সিদ্ধান্ত নিতে পারছি না। দু-এক দিনের মধ্যে বাবা যাদবের সঙ্গে কথা বলে ছবিটির শিডিউল আগে লক করব। এরপর দেশেও বেশ কয়েকটি শুটিং আছে। একটা মাস শুটিং থেকে দূরে থাকার কারণে একটু ওলট-পালট হয়ে গেল। তবে দ্রুত সব ঠিক করে নেব।

- Advertisement -

Related Articles

Latest Articles