15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

‘ওর আচরণ ভালো না’, সালমানের বিয়ে প্রসঙ্গে শাহরুখ

‘ওর আচরণ ভালো না’, সালমানের বিয়ে প্রসঙ্গে শাহরুখ
শাহরুখ খান ও সালমান খান

বলিউডে খানদের যেমন ভাইপ্রীতি রয়েছে, তেমনি রয়েছে দ্বন্দ্বও। এর আগে সালমান খান ও শাহরুখ খানের দ্বন্দ্বে টালটামাল ছিল গোটা বলিউড। দীর্ঘদিন একে অপরের মুখ দেখাদেখিও বন্ধ করে দিয়েছিলেন এ দুই তারকা। তবে ধীরে ধীরে সেই বরফ গলতে শুরু করে।

এখন তো আবার পুরনো ছন্দেই একে অন্যের ভাই হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন দুই খান। তবে শাহরুখ খান যেখানে ফেমিলিম্যান হিসেবে খ্যাত, সেখানে সালমান খান কিনা শুদ্ধ ব্যাচেলর! বলিউডের সবচেয়ে আলোচিত যে বিষয়, সেটি সম্ভবত সালমানের খানের বিয়ে। কবে বিয়ে করছেন সালমন খান? এ প্রশ্নই ঘুরপাক খায় বলিউডের বাতাসে। তবে এই প্রশ্নের উত্তর একবার নিজেই জানিয়েছিলেন তার সবচেয়ে কাছের বন্ধু শাহরুখ।

- Advertisement -

বেশ কিছু বছর আগে সালমান খানের টিভি শো ‘দাশ কা দম’-এ অভিনেত্রী রানি মুখার্জির সঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ খান। এ সময় তিনজনকেই শোতে বেশ মজা করতে দেখা গেছে। শোতে রানি সালমানকে জিজ্ঞেসও করেছিলেন, অভিনেতা কবে বিয়ে করছেন। এদিন সালমান ফাঁস করেন, শাহরুখ নাকি তাকে বিয়ে করানোর জন্য এক নারীর সঙ্গে পরিচয় করাতে তার বাড়ি নিয়ে গিয়েছিলেন।

সালমান রসিকতা করে বলেন, ‘আমার বিয়ে করলে তোমার কী সুবিধা হবে?’ জবাবে শাহরুখ বলেন, ‘আমি সত্যি বলছি, এটা আমার মনের ইচ্ছা। আর আমি জানি এ ধরনের প্রশ্ন আমার একেবারেই করা উচিত নয়, কারণ এটা সবাই তোমায় জিজ্ঞেস করে, এমনকি মিডিয়াও জিজ্ঞেস করে।’

তখন রানি বলে ওঠেন, ‘আমার মনে হয়, তোমারই প্রশ্ন করার অধিকার রয়েছে শাহরুখ, কারণ তুমি সালমানের সব থেকে পুরনো বন্ধু।’ তখনই সালমান বলে ওঠেন, ‘হ্যাঁ, ও তো চায় আমার বিয়ে হোক। একবার নিয়েও গিয়েছিল।
’ তখন হেসে শাহরুখ বলেন, ‘তবে আমি বলতে চাই, ওর আচরণ একদম ভালো না। খুব কাছের থেকে ওর আচরণ দেখেছি।’ এর পরই রানির দিকে তাকিয়ে হাসিমুখে সালমান বলেন, শাহরুখ তাকে যেখানে নিয়ে গেছেন তা যেন না ফাঁস করেন।

এদিকে পুরনো এই ভিডিওটি নতুন করে সামাজিক মাধ্যম রেডিটে দারুণ ভাইরাল হয়েছে। সালমান ও শাহরুখ ভক্তরা বেশ উপভোগ করেছেন দুজনের এই হাস্যরস।

সম্প্রতি শাহরুখ খানের ‘পাঠান’-এ ক্যামিও হিসেবে হাজির ছিলেন বন্ধু সালমান। এবার সালমান খানের ‘টাইগার ৩’তে হাজির থাকবেন শাহরুখ খান। সিনেমাটি মুক্তি পাবে দীপাবলিতে। এতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি।

- Advertisement -

Related Articles

Latest Articles