22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘সবার সামনে আমাকে নগ্ন করা হয়েছিল’

‘সবার সামনে আমাকে নগ্ন করা হয়েছিল’
ছবি সংগৃহীত

নিজের জীবনের কাহিনী নিয়ে সিনেমা নির্মাণ করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ‘ইউটি ৬৯’ শিরোনামের এ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩ নভেম্বর। সিনেমাটির প্রচারণায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

পর্নকাণ্ডে গ্রেপ্তার হয়ে ২ মাস কারাগারে ছিলেন রাজ। সময়টা খুব একটা সুবিধা ছিল না। জামিনে বের হয়ে আসার পর শিল্পা তাকে দেশের বাইরে চলে যেতে বললেও যাননি। নিজের জীবনে ঘটা ঘটনাগুলো সামনে আনতে চান তিনি।

- Advertisement -

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে সেই সংক্রান্ত সাক্ষাৎকার দিয়েছেন রাজ কুন্দ্রা। সেখানেই তিনি জানালেন নিজের জেল যন্ত্রণার কথা। কীভাবে দুই মাস জেলে কাটিয়েছিলেন তিনি। রাজ বলেন, অত্যন্ত অপমানজনকভাবে সবার সামনে ওরা আমাকে সম্পূর্ণ উলঙ্গ করে। আমার কাছে মাদক লুকানো আছে কি না তারা তা খতিয়ে দেখে। সেই সময় মনে হয়েছিল, সব মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার ওপরে এভাবে নগ্ন করা হয়েছিল।

রাজের কথায়, মিডিয়া অলরেডি আমার সঙ্গে বাইরে এই কাজটা করছিল, তারপর জেলেও এমন হল। আমার সব কিছু ভেঙেচুরে যাচ্ছিল। জেলে খাবার আর শোয়ার কোনও ঠিকঠাক ব্যবস্থা ছিল না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।

শাহনওয়াজ আলি পরিচালিত ‘ইউটি ৬৯’-তে নিজের ভূমিকায় রাজ নিজেই অভিনয় করেছেন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ইউটি ৬৯’ ছবির ট্রেলার।

- Advertisement -

Related Articles

Latest Articles