16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

হোটেলের বিছানায় প্রেমিকার মরদেহ, ফ্যানে ঝুলন্ত প্রেমিক!

হোটেলের বিছানায় প্রেমিকার মরদেহ, ফ্যানে ঝুলন্ত প্রেমিক!
ছবি সংগৃহীত

ভারতের দিল্লির একটি হোটেল থেকে আয়েশা ও সোহরাব নামে এক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজধানীর জাফরাবাদ থানা এলাকার মৌজপুর মেট্রো স্টেশনের কাছে।
জানা গেছে, দুপুর ১টার দিকে ওই এলাকার একটি হোটেলে রুম নেন দুজন। হোটেলের কর্মীদের মতে, তারা চার ঘণ্টার জন্য রুম ভাড়া নিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও রুম থেকে বের হননি।

এরপর হোটেলের কর্মীরা রুমের দরজায় ধাক্কা দেয়। তবে ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। সঙ্গে সঙ্গে জাফরাবাদ থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমের দরজা খুললে দুজনকেই মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা: ‘আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি।’

- Advertisement -

সংশ্লিষ্টরা জানান, ২৭ বছর বয়সী আয়েশার মরদেহ পড়ে ছিল হোটেলের বিছানায়। ওই রুমের ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় প্রেমিক সোহরাবকে। সন্দেহ করা হচ্ছে, সোহরাব প্রথমে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা করেন এবং পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জানা গেছে, সোহরাব উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। আয়েশা বিবাহিত এবং দুই সন্তানের মা।

- Advertisement -

Related Articles

Latest Articles