15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

কলেজ ছেড়ে দেয়ার সিদ্ধান্তে ‘অনুতপ্ত’ আমিরকন্যা ইরা যা বললেন

কলেজ ছেড়ে দেয়ার সিদ্ধান্তে ‘অনুতপ্ত’ আমিরকন্যা ইরা যা বললেন
আমির খানের মেয়ে ইরা খান

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান মানসিক স্বাস্থ্য সমস্যা নিয়ে সমসময় খোলাখুলি কথা বলেছেন। তিনি ডিপ্রেশনে থাকাকালীন কলেজ ছেড়ে দিয়েছিলেন বলে জানা গেছে। এ বিষয় কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, নিজের সিদ্ধান্তের জন্য এখন তিনি অনুতপ্ত।

ভারতীয় গণমাধ্যম বলছে, ইরা সাইক্লিক ডিপ্রেশন-এর জন্য চিকিৎসাধীন ছিলেন। বাবা-মায়ের বিবাহবিচ্ছেদের কারণে এই সমস্যা দেখা দিয়েছিল তার। কিন্তু এই স্টার কিড যেভাবে কঠিন পর্যায় কাটিয়ে উঠেছেন এবং সাহসের সঙ্গে লড়াই করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

- Advertisement -

তবে কঠিন ওই সময়ে নেদারল্যান্ডে ইউট্রেক্ট বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা বন্ধ করে দেন ইরা খান। মূলত মানসিক স্বাস্থ্যের কারণে ২০১৬ সালে কলেজ ড্রপ আউট হন তিনি। এরপর ইরা ভারতে ফিরে আসেন এবং এক বছর বিরতি নিয়েছিলেন সব কিছু থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ইরা বলেছেন, এই ড্রপ আউট হওয়াটা তার উচিত হয়নি। ইরা জানান, একাধিক কারণে এই কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন তিনি। প্রধানত ভয়, আতঙ্ক এবং থেরাপিস্ট তাকে বিরতি নিতে বলেছিলেন, যে কারণে তিনি ড্রপ আউট হওয়ার সিদ্ধান্ত নেন।

একই বিষয়ে আরও বিশদভাবে ইরা উল্লেখ করেছেন, সেই সিদ্ধান্ত ওই সময় তার নেয়া উচিত হয়নি। এখন তিনি অনুশোচনা করছেন। ইরা বলেন, বন্ধু, সহপাঠী এবং আরও অনেক কিছু খুঁজে পাচ্ছেন। এখন তার কাছে এসব অনুশোচনা লাগছে।

- Advertisement -

Related Articles

Latest Articles