16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

একসময় শৌচাগার পরিষ্কার করতেন মাহিরা খান!

একসময় শৌচাগার পরিষ্কার করতেন মাহিরা খান!
ছোট ও বড় দুই পর্দাতেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন পাকিস্তানের অন্যতম সফল অভিনেত্রী মাহিরা খান

ছোট ও বড় দুই পর্দাতেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন পাকিস্তানের অন্যতম সফল অভিনেত্রী মাহিরা খান। পাকিস্তানের পরে পা রাখেন বলিউডেও। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে বলিউড অভিষেক হয় তার। ছবিতে মাহিরার অভিনয় প্রশংসিত হলেও বক্স অফিসে তেমন ভাবে দাগ কাটতে পারেনি সিনেমাটি। তার উপর ভারত-পাকিস্তানের টালমাটাল সম্পর্কের জেরে বলিউডে আর কাজ করা হয়নি মাহিরার।

বলিউডে ব্যর্থতার পরে হতাশায় ডুবে গিয়েছিলেন। বিপর্যস্ত হয়েছিল তার মানসিক অবস্থা। তবে সেখান থেকে বেরিয়ে এখন আবার সুস্থ জীবনযাপন করছেন তিনি। কিছুদিন আগেই দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেন প্রেমিকের সঙ্গে।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা জানান, এক সময় শৌচাগার পরিষ্কার করার কাজও করেছেন তিনি। পাকিস্তানের করাচিতে জন্ম তার। ১৭ বছর বয়সে উচ্চশিক্ষার জন্য আমেরিকায় গিয়েছিলেন। ক্যালিফোর্নিয়ায় লেখাপড়া করার সময় অর্থ উপার্জনের জন্য বিভিন্ন রকমের কাজ করেছেন তিনি।

মাহিরা জানান, রাস্তার পাশের ক্যাফে, ছোট ছোট রেস্তোরাঁর শৌচাগারও পরিষ্কার করেছেন তিনি। পরে লস অ্যাঞ্জেলেসের এক দোকানে ক্যাশিয়ারের কাজও করতেন। জীবনে একাধিক বার উত্থান-পতন দেখে বড় হয়েছেন । সে কারণেই কোনও পরিস্থিতিতেই মনের জোর হারান না তিনি।

পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে ভিডিও জকি হিসাবে বিনোদন জগতে পা রাখেন মাহিরা। তার পরে ‘বোল’ ছবির মাধ্যমে অভিনয় দুনিয়ায় অভিষেক। পাকিস্তানের একাধিক ধারাবাহিক ও ছবিতে কাজ করার পরে বলিউডে ‘রইস’ ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে আত্মপ্রকাশ করেন মাহিরা। তার পরে বলিউডে আর কাজ করেননি।

- Advertisement -

Related Articles

Latest Articles