4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০২৩

আনুশকার সামনেই রোহিতের স্ত্রীকে আলিঙ্গন বিরাটের

আনুশকার সামনেই রোহিতের স্ত্রীকে আলিঙ্গন বিরাটের
ছবি সংগৃহীত

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শনিবার বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ অনুষ্ঠিত হয়। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারায় ৭ উইকেটে। রোহিতের স্ত্রী রীতিকা সাজদে এবং বিরাট কোহলির স্ত্রী অনুশকা শর্মা একসঙ্গে বসে সেই খেলা দেখেন।

একটা সময় তারা একে অপরের সঙ্গে কথা বলতেন না বলে জানা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে করেছেন আন ফলো। বিরাট-রোহিত সম্পর্ক নিয়ে যতবেশি জলঘোলা হয়েছে, ততটাই হয়েছে রীতিকা সাজদে এবং অনুশকার মধ্যেকার সম্পর্ক নিয়ে। বর্তমানে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। দুই ক্রিকেটারের মধ্যে দূরত্ব কমেছে। সেই সঙ্গে দূরত্ব কমেছে রীতিকা এবং আনুশকার মধ্যেও। তেমনই এক ছবি ধরা পড়ল শনিবার।

- Advertisement -

গ্যালারিতে একসঙ্গে বসেছিলেন আনুশকা, রীতিকা ও রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ। টিম ইন্ডিয়া ম্যাচ জিততে তাদের মধ্যে চরম আনন্দ লক্ষ্য করা যায়।

ক্রিকেটাররা টিম হোটেলে ফিরে আসার পরে রীতিকা, আনুশকা এবং প্রীতি নিজেদের মধ্যে কথা বলছিলেন। তখন বিরাট তাদের দিকে আসেন ম্যাচ সম্বন্ধে কথা বলতে। কথা বলার আগে বিরাট ও রীতিকা আলিঙ্গন করেন এবং সেই ক্লিপটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এ ভিডিও দেখে মুগ্ধ হন ক্রিকেট ভক্তরা। যারা এ ভিডিওটি শেয়ার করেছেন, তারা সবাই টিম ইন্ডিয়া পরিবারের বন্ধুত্বের প্রশংসা করেছেন। সবাই বিভিন্ন ক্যাপশন দিয়ে ভিডিওটি শেয়ার করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles