22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

খেলা দেখতে গিয়ে সোনার আইফোন হারালেন উর্বশী!

খেলা দেখতে গিয়ে সোনার আইফোন হারালেন উর্বশী!
উবর্শী রাওতেলা ছবি ইনস্টাগ্রাম

বলিউডের আলোচিত ও সমালোচিত তারকাদের মধ্যে উর্বশী রাওতেলার নাম বরাবরই শীর্ষে। একের পর এক বিতর্ক ও সমালোচনার জন্ম দেওয়ার ক্ষেত্রে উর্বশী যেন তুলনাহীন! তবে এবার নিজের আইফোন হারিয়ে আলোচনায় এলেন অভিনেত্রী। সাধারন কোনো আইফোন নয়, একদম সোনার আইফোন। গতকাল ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েই নিজের আইফোন হারান এই অভিনেত্রী।

১৪ অক্টোবর আহমেদাবাদ স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন বহু তারকা। যার মধ্যে নাম ছিল উর্বশী রাওতেলাও। অভিনেত্রী তার ম্যাচের টিকিটের পাশাপাশি স্টেডিয়ামে তোলা ভিডিও, সবই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। তবে এরপরই ঘটে বিপত্তি।
আইফোন হারিয়ে যায় উর্বশীর।

- Advertisement -

১৫ অক্টোবর (রবিবার) সামাজিক মাধ্যমে নিজের ফোন হারানোর দাবি করলেন উর্বশী। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হারিয়ে গেছে ২৪ ক্যারেটের সোনার আইফোন। এটি খুঁজে পেতেই আবেদন করেছেন সামাজিক মাধ্যমে।
উর্বশী তার পোস্টে লিখেছেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেটের আসল সোনার ফোন হারিয়েছি! যদি কেউ এটি দেখতে পায়, দয়া করে সাহায্য করুন। শীঘ্রই আমার সঙ্গে যোগাযোগ করুন!’

উর্বশীর সোনার ফোন হারানোর সংবাদটি সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। কেউ কেউ অভিনেত্রীর প্রতি সমবেদনা জানাচ্ছেন, কেউ কেউ বিদ্রুপ করছেন তাকে ঘিরে। কেউ বা ক্রিকেটার ঋষভ পান্থের নাম উল্লেখ করে বলছেন, তার সাথে কোনো গোপন মেসেজ নেই তো ফোনে! কেউ কেউ আবার উর্বশীর ফোন হারানোর বিষয়টি নাটক বলে উল্লেখ করছেন।

তবে উর্বশীর পোস্টে কমেন্ট করেছে আহমেদাবাদ পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles