18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

ভারত থেকে ফিরে গেলেন পাকিস্তানি উপস্থাপিকা জয়নব আব্বাস

ভারত থেকে ফিরে গেলেন পাকিস্তানি উপস্থাপিকা জয়নব আব্বাস
জয়নব আব্বাস

বিশ্বকাপের চলতি আসর কাভার করতে ভারতে এসেছিলেন পাকিস্তানের ক্রীড়া উপস্থাপিকা জয়নব আব্বাস। আইসিসির উপস্থাপকদের তালিকাতেও ছিলেন তিনি। কিন্তু ভারত থেকে তাকে ফিরে যেতে হয়েছে। হিন্দু বিরোধী বক্তব্যের অভিযোগ ওঠার প্রেক্ষিতে জয়নবের নিরাপত্তা শঙ্কা থাকায় তাকে ফেরত পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) জয়নবের ২০১৪ সালে দেয়া হিন্দু বিরোধী একটি পোস্টের জেরে বিতর্ক ওঠে ভারতে। ওই পোস্টে হিন্দু বিরোধী এবং ভারত বিরোধী বক্তব্য দেয়ার জন্য জয়নবের বিরুদ্ধে কিছুদিন আগেই সাইবার অভিযোগ করা হয়। ভারতের সুপ্রিম কোর্টের আইনজীবী ভিনিত জিন্দাল ওই অভিযোগটি দাখিল করেন। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অভিযোগ সংক্রান্ত পোস্টও করেন ভিনিত।

- Advertisement -

তারই জের ধরে ভারত থেকে ফিরে যেতে হলো জয়নবকে। পাকিস্তানি গণমাধ্যমসূত্রে জানা গেছে, জয়নব ভারত থেকে ফিরে গিয়ে এখন দুবাইতে অবস্থান করছেন।

ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়া ২০১৯ বিশ্বকাপে আইসিসির হয়ে উপস্থাপিকার দায়িত্ব পালন করেছিলেন লাহোরে জন্ম নেয়া জয়নব। ২০১৫ বিশ্বকাপে পাকিস্তানি গণমাধ্যম দুনিয়া নিউজের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেয়ার মাধ্যমে ক্রিকেট উপস্থাপনার জগতে পা রাখেন জয়নব আব্বাস।

- Advertisement -

Related Articles

Latest Articles