22 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

মঙ্গলবার কোন কোন রাশিতে সুখবর

মঙ্গলবার কোন কোন রাশিতে সুখবর
ফাইল ছবি

দিনের শুরুতেই যারা একটু ধারণা নিয়ে রাখতে চান কেমন কাটতে পারে দিনটি, তারা এক পলকেই পড়ে নিতে পারেন রাশিফল। জীবন, জীবিকা, সম্পর্ক, লেনদেনসহ যাবতীয় কিছুর পূর্বাভাস পেয়ে অনেকটা এগিয়ে থাকতে পারেন অন্যদের তুলনায়। আজ ১০ অক্টোবর ২০২৩, মঙ্গলবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সঙ্গে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: সরকারি কাজ করাতে গেলে বিবাদের সম্মুখীন হবেন। লগ্নির পরিকল্পনা করে থাকলে তা আপাতত বাতিল করুন। প্রেম জীবনে মাধুর্য থাকবে। সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে দূরের যাত্রা করতে পারেন। চাকরিজীবীরা বরিষ্ঠদের প্রশংসা লাভ করবেন।

- Advertisement -

বৃষ: অনাবশ্যক ব্যয় থেকে দূরে থাকুন। তা না হলে আর্থিক সমস্যা হতে পারে। ব্যবসায়িক পরিকল্পনায় মনোনিবেশ করতে হবে। তখনই লাভ অর্জন করতে পারবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন।

মিথুন: ব্যবসায়িক কারণে চিন্তিত থাকবেন। বাবার সাহায্যে তার সমাধান খুঁজে পাবেন। ছোটখাটো ব্যবসা করতে পারেন। বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটাবেন। ব্যবসায় ছোটখাটো মুনাফা অর্জন করতে পারেন। দৈনন্দিন প্রয়োজনীয়তা সম্পন্ন করতে সফল হবেন।

কর্কট: সামাজিক ক্ষেত্রে মেলামেশা বাড়বে। ফলে লাভবান হবেন। কোনো প্রতিদ্বন্দ্বীর সমালোচনায় মনোনিবেশ করবেন না। তা না হলে সমস্যায় পড়তে পারেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে সন্তুষ্ট হবেন। আত্মীয়ের বিয়ের কারণে চিন্তিত থাকবেন।

সিংহ: কঠিন পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। ব্যয় হতে পারে। অনিচ্ছা সত্ত্বেও এই ব্যয় করতে হবে। ব্যবসায় লাভের সুযোগ পাবেন। পারিবারিক ও সামাজিক কাজে দায়িত্ব বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। সন্ধ্যার দিকে কোনো আত্মীয়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন।

কন্যা: শুভ কাজে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। পারিবারিক সমস্যার সমাধান খুঁজে পাবেন। ব্যবসায় আটকে থাকা টাকা সন্ধ্যার দিকে ফিরে পেতে পারেন। বাড়ি, চাকরি ও ব্যবসায় বিপরীত পরিস্থিতি তৈরি হবে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা: ব্যবসায় উন্নতির জন্য যাত্রায় যেতে পারেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা ভালো সংবাদ পাবেন। অংশীদারিত্বের ব্যবসায় কোনো সিদ্ধান্ত নিলে তা আপাতত বাতিল করুন। ব্যবসায়িক উন্নতি দেখে আনন্দিত হবেন। তবে বিনা সংকোচে বরিষ্ঠ ব্যক্তির পরামর্শ নিন। ফলে উন্নতির পথ প্রশস্ত হবে।

বৃশ্চিক: সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায়ে উন্নতির জন্য যে চেষ্টা করছেন, তাতে কোনো তাড়াহুড়া করবেন না। তা না হলে লোকসান হতে পারে। সন্ধ্যায় শত্রুর সঙ্গে বিবাদ হলে ধৈর্য ধরতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে অবসাদপূর্ণ কথা হতে পারে।

ধনু: নিজের সুখ-সুবিধায় কিছু অর্থ ব্যয় করবেন। ধর্মীয় অনুষ্ঠানে এগিয়ে গিয়ে অংশগ্রহণ করবেন। আত্মীয়ের জন্য কিছু টাকার ব্যবস্তা করতে পারেন। ছোট ব্যবসায়ীরা নগদ টাকার অভাব অনুভব করবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মানিত হবেন। ছাত্রছাত্রীদের শিক্ষা ও জ্ঞান বৃদ্ধি পাবে।

মকর: মূল্যবান বস্তু লাভ করবেন। সন্তানের পক্ষ থেকে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, যা আনন্দের কারণ হয়ে দাঁড়াবে। কিছু অনাবশ্যক ব্য়য়ের মুখোমুখি হতে পারন। অনিচ্ছা সত্ত্বেও এই ব্যয় করতে হবে। ব্যবসার জন্য বড় প্রকল্পে মনোনিবেশ করতে হবে। তখনই বড় মুনাফা হবে। তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ: বুদ্ধি ও বিচক্ষণতা সঙ্গে যেকোনো সিদ্ধান্ত নিলে শুভ পরিণাম পাবেন। বাড়ি ও চাকরির জন্য কোনো সিদ্ধান্ত নিলে তা ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। তা না হলে উন্নতির পথে বাধা সৃষ্টি হবে। টাকা ধার নেয়ার পরিকল্পনা করলে দিনটি এড়িয়ে যান। কারণ তা শোধ করা কঠিন হয়ে পড়বে। সন্ধ্যার দিকে সন্তানের বিয়ের কারণে দূরের যাত্রা করতে পারেন।

মীন: ভাইয়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন করার পথ বের করবেন। সামাজিক পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটবে। ব্যবসায়ীরা কারও ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles