30.2 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

ভক্তকে চড় মেরে আলোচনায় অভিনেত্রী

ভক্তকে চড় মেরে আলোচনায় অভিনেত্রী
অভিনেত্রী রেখা

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী রেখা। বয়স ৭০ ছুঁইছুঁই। তবে এখনও ‘চিরসবুজ’তিনি। এই বয়সেও তার রূপে মুগ্ধ অনুরাগীরা। এখনো এক ঝলক দেখতে পেলে তাকে ঘিরে ধরেন তারা। যেকোনো অনুষ্ঠানে তার ছবি তুলতে মুখিয়ে থাকেন ভক্তরা।

সম্প্রতি এক অনুষ্ঠানে চিত্রগ্রাহকদের ছবি তোলার পরে তার সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন এক অনুরাগী। তার বায়না শুনে সেখানেই তাকে চড় মারলেন রেখা!

- Advertisement -

অনুষ্ঠানে সাবেকি সাজে হাজির হয়েছিলেন রেখা। তাকে দেখেই তার ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকেরা। তাদের মধ্যে ছিলেন এক অনুরাগীও। রেখার সঙ্গে একটি সেলফি তুলবেন, এই আর্জি ছিল তার। অভিনেত্রীর কাছাকাছি আসতেই দিলো চড়! সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। যদিও রাগের বশে অনুরাগীকে চড় মারেননি রেখা। ভিডিও থেকে স্পষ্ট, মজার ছলেই ওই কাজ করেছিলেন ‘সিলসিলা’খ্যাত অভিনেত্রী। ভিডিওতে অনেকে কমেন্টে বলেছেন, ‘গালে রেখার হাত পড়েছে, উনি সাত দিন আর স্নানই করবেন না!’

কয়েক মাস আগে নিজের ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রেখা। কানাঘুষা শোনা যায়, তার সঙ্গেই নাকি একত্রে থেকেছেনও অভিনেত্রী। ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগারওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ। তার পর থেকে ‘সিঙ্গেল’ রেখা।

- Advertisement -

Related Articles

Latest Articles