16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বিয়ে করতে নিউইয়র্কে পালিয়ে যান শাহরুখ-কাজল!

বিয়ে করতে নিউইয়র্কে পালিয়ে যান শাহরুখ-কাজল!
শাহরুখ কাজল

সেই ‘বাজিগর’ ছবির সময় থেকে আলাপ শাহরুখ-কাজলের। তার পর ধীরে ধীরে তা বন্ধুত্বে পরিণত হয়। তাদের বন্ধুত্বের বয়স প্রায় দু’দশকের বেশি। এই লম্বা সময় একসঙ্গে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তারা।

একে অপরের সাফল্যে আনন্দিত হন, কঠিন সময়ে একে অপরের পাশে থাকেন। কয়েক দশকের বন্ধুত্ব তাদের। দুজনের সম্পর্ক যে অটুট, এ কথা একাধিক বার জনসমক্ষেই স্বীকার করেছেন দুই তারকা। একটা সময় ছিল অনেকেই মনে করতেন তারা স্বামী-স্ত্রী। যদিও সেই জুটি ভেঙে যায় কাজলের বিয়ের পর। কিন্তু নিউইয়র্কের রাস্তার এক ট্যাক্সি চালককে ঘোল খাওয়ান শাহরুখ।

- Advertisement -

একটা লম্বা সময় একসঙ্গে কাজ করেননি বলিউডের এই হিট জুটি। শোনা গিয়েছিল, স্বামী অজয়ের দেবগানের আপত্তির কারণেই নাকি নিজেকে গুটিয়ে নেন কাজল। ২০১০ সালে ফের জুটি বাঁধেন তারা। ছবির নাম ‘মাই নেম ইজ় খান’। করণ জোহর পরিচালিত সেই ছবির শুটিংয়ে একটা লম্বা সময় আমেরিকায় ছিলেন তারা।

সম্প্রতি ‘মাই নেম ইজ় খান’ ছবির শুটিং চলাকালীন শাহরুখ ও কাজলের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে একটি ক্যাবে করে কোথাও রওনা দেন তারা। তারকা যুগলকে দেখামাত্রই ক্যাবের চালক ধরেই নেন, তারা বাস্তবে বিবাহিত। বলেছিলেন, ‘আপনাদের দেখে বিবাহিত বলে মনে হচ্ছে।’ এই কথা শুনে রসিকতার স্বরে শাহরুখ বলেছিলেন, ‘আমরা বিবাহিত নই। কিন্তু পালিয়ে বিয়ে করতে যাচ্ছি।’

শাহরুখের কথা শুনে প্রায় হতবাক কাজল। তবে শাহরুখের এই ধরনের রসিকতায় অভ্যস্ত ছিলেন বলিউড তারকা।

- Advertisement -

Related Articles

Latest Articles