24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

জয়ার সঙ্গে চুমুকাণ্ডের পর সংসার ভাঙছে অনির্বাণের!

জয়ার সঙ্গে চুমুকাণ্ডের পর সংসার ভাঙছে অনির্বাণের!
ছবি সংগৃহীত

শিগগির মুক্তি পেতে যাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘দশম অবতার’। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। এতে দুই বাঙলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যায় অন্তরঙ্গ অবস্থায়। একটি দৃশ্যে একজন আরেকজনকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যায় তাদের। আর ট্রেলারে থাকা সেই চুমুর দৃশ্য সোশ্যালে ভাইরাল হতে মুহূর্ত লাগেনি।

এর মধ্যেই টলিপাড়ায় শোনা যাচ্ছে, সংসার ভাঙতে চলেছে অনির্বাণের। ২০২০ সালে দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীকে বিয়ে করেছিলেন তিনি। সেই বিয়ের তিন বছর পূর্তি এখনও হয়নি। তার আগেই ভাঙতে চলেছে সংসার।

- Advertisement -

ঘনিষ্ট সূত্রের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মধুরিমা-অনির্বাণের দূরত্বের কথা এখন অনেকেই জানেন। তবে দূরত্ব তৈরি হওয়া মানেই সম্পর্ক শেষ এমন নয়। বিশেষ করে ব্যক্তিগত জীবনের কোনো ব্যাপার নিয়ে যতক্ষণ না কেউ মন্তব্য করছেন, ততক্ষণ কোনো কিছু আন্দাজ করে নেওয়া ঠিক নয়।

এ বিষয়ে কথা বলতে মধুরিমার সঙ্গে যোগাযোগ করলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। আর এটিই নেটিজেনদের মনে সন্দেহ তৈরি করেছে। আরেকটি সূত্র জানিয়েছে, বিয়ের পর থেকেই অভিনেতার সঙ্গে বনিবনা হচ্ছিল না মধুরিমার। ফলে দুজনের সম্পর্ক এখন ঠিক কেমন তা নিয়ে রয়ে গেছে ধোঁয়াশা।

মধুরিমার বাবা পদ্মশ্রীখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। তিনি নিজেও নাট্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণের সঙ্গে মঞ্চনাটকও প্রযোজনা করেছেন মধুরিমা। অপরদিকে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান অনির্বাণ। পরবর্তীতে সিনেমায় অভিনয় শুরু করেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘ঈগলের চোখ’, ‘আরশি নগর’, ‘কলকাতায় কলম্বাস’, ‘ধনঞ্জয়’, ‘দেবী’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘শাহজাহান রিজেন্সি’ প্রভৃতি।

- Advertisement -

Related Articles

Latest Articles