21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

শহরের বাইরে শুটে নিয়ে নায়িকাকে কুপ্রস্তাব!

শহরের বাইরে শুটে নিয়ে নায়িকাকে কুপ্রস্তাব!
এষা গুপ্ত

সিনেমায় তত সফল নন। কিন্তু সোশ্যাল মিডিয়ার কল্যাণে তাকে চেনেন না এমন দর্শক খুব কমই রয়েছেন। তিনি এষা গুপ্ত। ২০১২ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত-২’ সিনেমার নায়িকা হয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তারপর কেটে গেছে এক দশকের বেশি সময়।

জান্নাত-২ বহুল প্রত্যাশিত সিনেমার একটি হলেও অভিনেত্রী হিসেবে তেমন নজর কাড়তে পারেননি এষা। কিন্তু একের পর এক সিনেমায় সুযোগ পেয়েছেন তিনি। তারকাসন্তান না হয়েও এত সুযোগ পাওয়ার বিষয়টি অনেকে ভালো ভাবে নেননি। সেই এষা এবার জানালেন, একাধিক বার কাস্টিং কাউচের শিকার হতে হয়েছে তাকে।

- Advertisement -

এশা বলেন, এক দশকের ক্যারিয়ারে এখন পর্যন্ত দুইবার হেনস্থার শিকার হয়েছেন তিনি। এক শুটিং সেটে তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন খোদ সিনেমার সহ-প্রযোজক।

অভিনেত্রী বলেন, সিনেমার কাজ তখন প্রায় অর্ধেক হয়ে গেছে। সেই সময় সিনেমার সহ-প্রযোজক বললেন, আমি যদি সিনেমার বদলে তাকে কোনও সুবিধা না দিতে পারি, তা হলে আমাকে নিয়ে নিয়ে লাভ কী! এরপর সিনেমাটি ছেড়ে দেন এষা। এজন্য অনেক কাজও হারিয়েছেন তিনি।

আরও একবার মুম্বাইয়ের বাইরে শুটে গিয়ে একই রকম বিপদে পড়েছিলেন এষা। দুই ব্যক্তি তাকে ফাঁদে ফেলার চেষ্টা করেছিলেন। তবে বুদ্ধি কাজে লাগিয়ে সেই যাত্রায় রক্ষা পান। এষা বলেন, আমার মাথায় যথেষ্ট বুদ্ধি আছে। সেই বার আমি আমার ঘরে একা থাকিনি। আমার মেকাপ আর্টিস্টকে বলেছিলাম, আমি একা থাকব না। সে যেন আমার ঘরে এসে থাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles