22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মেজাজ হারালেন উরফি, বললেন ‘তোর বাপের কী?’

মেজাজ হারালেন উরফি, বললেন ‘তোর বাপের কী?’
উরফি জাভেদ

কখনো পোশাক, কখনো বিরূপ মন্তব্য, বিতর্ক যেন পিছু ছাড়ছে না ভারতের ব্যতিক্রমী মডেল উরফি জাভেদের। কখনো পিৎজা, কখনো সেফটিপিন, কখনো চিরুনি, কখনো আবার সেলোটেপ দিয়েও জামা বানাতে দেখা গেছে তাকে। খোলামেলা পোশাকের কারণে নানা জায়গায় ঢুকতেও দেওয়া হয়নি তাকে। সম্প্রতি এমনই এক বিতর্কের মুখে পড়েন এ তারকা।

জানা গেছে, সবুজ রঙের পিঠখোলা পোশাক পরে বিমানবন্দরে গিয়েছিলেন উরফি জাভেদ। তা দেখেই এক ব্যক্তি মন্তব্য করেন ‘এই ধরনের পোশাকে তুমি দেশের সম্মানহানি করছ।’ এই কথা শোনা মাত্রই মেজাজ হারান উরফি। তাকে চিৎকার করে বলতে থাকেন ‘তোমার বাপের কী?’ পরিস্থিতি বেগতিক দেখে উরফির সঙ্গে থাকা এক নারী তাকে টানতে টানতে দূরে নিয়ে যান। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

- Advertisement -

পোশাকের জন্য বরাবরই শিরোনামে থাকা উরফি মাঝে মধ্যে প্রশংসাও কুড়িয়ে নেন পশ্চিমের স্টাইলিস্টদের কাছ থেকে। কেউ কেউ তার ফ্যাশনের ভক্তও বটে। তবে বেশিরভাগ মানুষই তার খোলামেলা পোশাকের বিরুদ্ধে কথা বলেন, প্রশ্ন তোলেন তার উদ্ভট ফ্যাশন নিয়ে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই মাথা ঘামাননি। নিজের স্টাইল স্টেটমেন্ট বজায় রেখেছেন পুরোদমে।

মুসলিম হয়েও ইসলামে বিশ্বাসী নন, নিজেই জানিয়েছিলেন উরফি। সম্প্রতি চেনা ছন্দের বাইরে দেখা গেছে তাকে। পা থেকে মাথা পর্যন্ত ঢেকে রাস্তায় বের হন তিনি। গোলাপী রংয়ের ফুল হাতা পোশাকে দেখা যায় তাকে। ওড়না দিয়ে ঢাকা ছিল মাথা, আর খালি পায়ে গেলেন মুম্বাইয়ের বিখ্যাত লালাবাগের গণপতি দর্শনে। বাণিজ্যনগরীর সব থেকে বড় উৎসব বলে কথা। ছোট বড় তারকা থেকে অম্বানীরাও যান লালবাগের রাজার দর্শনে। তাইতো সালোয়ার কামিজে মাথায় ঘোমটা দিয়ে গণপতির আশীর্বাদ নিতে সেখানে যান অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles