15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ভাগ্যচক্র সম্পর্কে আগাম ধারণা পেতে পারেন রাশিফলে সংগৃহীত ছবি

সবারই জানতে ইচ্ছে করে সারাদিন কী কী ঘটতে পারে! এই জানার আগ্রহ মানুষের চিরকালের। নিজের সঙ্গে সন্নিবেশ ঘটতে পারে এমন কিছুর খোঁজ রাখতে আমরা সবাই কমবেশি পছন্দ করি। তেমনই একটি বিষয় হলো রাশিফল জানা। আজ ২৪ সেপ্টেম্বর ২০২৩, রোববার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সাথে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: অফিসে কিছু নতুন ক্ষমতা পেতে পারেন। এতে শত্রু ক্ষুব্ধ হবে এবং আপনার পদোন্নতি আটকানোর চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে সতর্ক থাকতে হবে। ছাত্রছাত্রীরা শিক্ষা ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণের জন্য অর্থ ব্যয় করবেন। সন্তানের বিয়ের বিষয় আলোচনা হবে।

- Advertisement -

বৃষ: বাড়ি বা বাইরে কোনো ধরনের বিবাদে জড়াবেন না। তা না হলে অযথা মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়বেন। সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য দুর্বল হবে। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যের জন্য জরুরি জিনিস কিনতে যাবেন। পারিবারিক জীবন আনন্দে কাটবে।

মিথুন: পারিবারিক ব্যবসায় জীবনসঙ্গীর পরামর্শ উপকারী প্রমাণ হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ফলে মানসম্মান বাড়বে। ব্যবসায় ব্যস্ততার কারণে মায়ের সঙ্গে বিচারধারার মতভেদ হতে পারে। এমন পরিস্থিতিতে আচরণ নিয়ন্ত্রণে রাখুন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন।

কর্কট: ব্যবসায়ীরা কাউকে টাকা ধার দিয়ে থাকলে, তা ফেরত পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। রাজনীতি ও সামাজিক ক্ষেত্রে ভালো সাফল্য লাভ করবেন। প্রেম জীবনের জন্য ভালো দিন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সম্পত্তি ক্রয়ের জন্য সময় ভালো।

সিংহ: বন্ধুকে নিজের শত্রু মনে হবে। ব্যবসায়ে কোনো চুক্তি চূড়ান্ত করার সময় কারও কথায় পাত্তা দেবেন না। নিজের বুদ্ধি মতো কাজ করুন। না হলে ভবিষ্যতে লোকসান হতে পারে। বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। চাকরিজীবীরা সহকর্মীদের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন। ফলে কাজ সহজে সম্পন্ন হবে।

কন্যা: চারপাশে সুখপূর্ণ পরিবেশ থাকবে। ফলে আপনার জনপ্রিয়তা বাড়বে। প্রেম জীবনে মানসম্মান বাড়বে। নারী সহকর্মী বা নারী কর্মকর্তাদের মাধ্যমে লাভবান হবেন। বিদেশি কোম্পানিতে চাকরির পরিকল্পনা করে থাকলে সাফল্য লাভ করবেন। বন্ধুর সঙ্গে চলতে থাকা বিবাদ শেষ হবে। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন।

তুলা: বাড়িতে কোনো শুভ কাজের আলোচনা হতে পারে। এতে পরিবারের বয়স্কদের পরামর্শ পাবেন। আইনি ও প্রযুক্তিগত বিষয়গুলো ভালোভাবে খতিয়ে দেখলে কাজে সাফল্য লাভ করতে পারবেন। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে দিনটি ভালো নয়, পরিকল্পনা বাতিল করুন। ছাত্রছাত্রীদের পছন্দের বিষয়ে উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে। বাড়ির পুরনো আটকে থাকা কাজ সম্পন্ন করার সুযোগ পাবেন। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের প্রস্তাব পাবেন।

বৃশ্চিক: শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভ অর্জন করবেন। ব্যবসায় কোনোও সমস্যা চলতে থাকলে তার সমাধান খুঁজে পাবেন। সুখ-সুবিধায় অধিক অর্থ ব্যয় করতে হবে না। এমন পরিস্থিতিতে শত্রু আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে। ব্যবসার জন্য বাবা বা কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে।

ধনু: পুরনো ঋণ শোধ করতে পারবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। বিদেশি আত্মীয়ের কাছ থেকে কোনো সংবাদ পেতে পারেন। চাকরির জন্য আপনার পরামর্শকে স্বাগত জানাবেন তারা। ব্যবসায়িক কারণে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। ফলে ব্যবসায় লাভ হবে।

মকর: ভাই-বোনের বিয়েতে আসা বাধা কোনো ব্যক্তির সাহায্যে দূর হবে। সন্ধ্যার দিকে পুরনো বন্ধু বা আত্মীয় আপনার বাড়িতে আসতে পারেন। এতে কিছু অর্থ ব্যয় হবে। উপার্জনে সাফল্য লাভ না করায় হতাশ হবেন। প্রেম জীবনে জীবনসঙ্গীর কথা বুঝে চলুন, তা না হলে তর্ক হতে পারে। পারিবারিক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ: ব্যবসায়ে পরিবর্তনের কথা চিন্তাভাবনা করে থাকলে দিনটি ভালো। কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকলে তা শোধ করা আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা নতুন কিছু করার সুযোগ পেতে পারেন। প্রেম জীবনে নতুন প্রাণশক্তি সঞ্চারিত হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। সন্তানের পড়াশোনার কারণে কোনো যাত্রায় যেতে পারেন।

মীন: সঞ্চয় প্রকল্পে লগ্নি করলে কিছু অর্থ বাঁচাতে পারবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আয় অনুযায়ী ব্যয় করুন। সন্ধ্যায় মা-বাবার সেবায় কাটাবেন। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। পরিবারের সদস্যদেরও মঞ্জুরি থাকবে এই প্রস্তাবে। বাবার স্বাস্থ্যের বিষয়ে মনোনিবেশ করতে হবে। বাড়িতে দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে তা সম্পন্ন করার চেষ্টা করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles