6.4 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

‘আপনার প্রেমিককে দেখতে চাই’, ভক্তের আবদারে যা বললেন মিমি

‘আপনার প্রেমিককে দেখতে চাই’, ভক্তের আবদারে যা বললেন মিমি
অভিনেত্রী মিমি চক্রবর্তী

‘বোঝেনা সে বোঝেনা’ ছবির মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। কলকাতার পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জনেও আলোচনায় ছিলেন বহুদিন।

তবে এবার এক অনুরাগী মিমির কাছে তার প্রেমিকের পরিচয় জানতে চাইলেন। অভিনেত্রীও তাকে নিরাশ না করে উত্তর দিয়েছেন।

- Advertisement -

সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন মিমি। সেখানে অভিনেত্রীর নতুন ছবি থেকে শুরু করে ত্বকচর্চার রহস্য, একাধিক বিষয়ে প্রশ্ন আসতে থাকে। তবে এক অনুরাগী মিমির কাছে তার প্রেমিককে দেখার আবদার করে বসেন।

অভিনেত্রী কিন্তু নিরুত্তর ছিলেন না। মজার ছলেই উত্তর দিয়েছেন সেই প্রশ্নের। মিমি হেসে বলেন, ‘আমিও দেখতে চাই।’

তবে একই সঙ্গে মিমি পাল্টা প্রশ্ন করেন, ‘বিএফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে— সেটি তো সবাই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।’

এর আগেও একাধিকবার মিমি কোনো সম্পর্কে রয়েছেন কিনা বা তিনি কবে বিয়ে করছেন তা নিয়ে অনুরাগীদের কৌতূহল প্রকাশ্যে এসেছে। মিমিও কিন্তু কোনো আড়াল না করেই তাদের প্রশ্নের উত্তর দিয়েছেন।

এদিকে প্রথমবারের ঢাকাই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মিমি। শুটিংয়ে অংশ নিতে খুব শিগগির বাংলাদেশে আসার কথা শোনা গেছে। সিনেমাটি প্রযোজনা করছে টিএম ফিল্মস। অভিনয় করবেন ঢাকা-কলকাতার বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী।

একটি সূত্রের মাধ্যমে জানা গেছে, এই সিনেমাটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু। এ বছরের অক্টোবরেই শুরু হবে শুটিং। বিশেষ বার্তা নিয়ে এগিয়ে যাবে রোমান্টিক গল্পের মধ্য দিয়ে।

শুটিং করা হবে বাংলাদেশ ও বিদেশে। গান পরিবেশন করবেন সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। তবে সিনেমাটিতে মিমি চক্রবর্তীর বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন, তা এখনো চূড়ান্ত নয়।

- Advertisement -

Related Articles

Latest Articles