13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

রেডিওর সঞ্চালকের ভূমিকায় জন টরি

রেডিওর সঞ্চালকের ভূমিকায় জন টরি
টরন্টোর সাবেক মেয়র জন টরি রেডিওর একটি আলোচনায় অস্থায়ী সঞ্চালকের ভূমিকায় ফিরছেন

টরন্টোর সাবেক মেয়র জন টরি রেডিওর একটি আলোচনায় অস্থায়ী সঞ্চালকের ভূমিকায় ফিরছেন। মুরের জায়গায় নিউজটক ১০১০ এর সঞ্চালনা করবেন তিনি।

জন মুরের মর্নিং রেডিও শোতে তার শূন্যস্থান পূরণ করবেন বলে জানিয়েছেন জজন টরি। মুরকে শুক্রবার সকালে জন টরি বলেন, আমি সবসময়ই রেডিওকে ভালোবাসি। এই মাধ্যমে এমন কিছু একটা আছে যা ঘনিষ্ঠতা তৈরি করতে পারে। শ্রোতাদের সঙ্গে আপনার সম্পর্ক তৈরি হয়ে যায়।

- Advertisement -

২০০৯ সালে অন্টারিওর প্রোগ্রেসিভ কনজার্ভেটিভ পার্টির নেতৃত্ব ছেড়ে দেওয়ার পর ২০১৪ সালে মেয়র পদে নির্বাচনে দাঁড়ানোর আগ পর্যন্ত জন টরি রেডিওর একটি টক শো সঞ্চালনার সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৮ সালের পর সোমবার প্রথমবারের মতো তিনি রেডিও শো সঞ্চালনায় ফিরলেন। রেডিওতে তার প্রথম চাকরি হয় তার বয়স যখন ১৭ বছর। নিউজরুমের লোকজনের জন্য কফি কিনে এনে দেওয়ার কাজ ছিল তার।
জন টরি বলেন, মেয়রের দায়িত্ব ছাড়ার পর সামাজিক কর্মকা-ে মনোযোগ দিচ্ছেন তিনি। সেই সঙ্গে ব্যবসায় ফিরছেন। এর পাশাপাশি ব্রডকাস্টিংয়ে যুক্ত থাকার কথাও ভাবছেন। আমি এটা করতে ভালোবাসি। কারণ, এটা আমাকে আনন্দ দেয়।

মুরের সঙ্গে আলাপকালে মেয়র হিসেবে তার কাজের চ্যালেঞ্জ নিয়েও কথা বলেন জন টরি। তিনি বলেন, ছয়টার মধ্যে আমাকে অফিসে আসতে হতো। বাড়ি ফিরতে হতো রাত ১০টা নাগাদ। কাজ ও পারিবারিক জীবনের মধ্যে ভারসাম্যের যে ধারণা তা দারুণ।

এক কর্মীর সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্ক থাকার কথা প্রকাশ হয়ে যাওয়ার পর এ বছরের গোড়ার দিকে মেয়রের পদ থেকে পদত্যাগ করেন জন টরি।

- Advertisement -

Related Articles

Latest Articles