18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

সড়ক দুর্ঘটনায় সাবেক অলিম্পিক ফিগার স্কেটার নিহত

সড়ক দুর্ঘটনায় সাবেক অলিম্পিক ফিগার স্কেটার নিহত
অরেঞ্জভিলে একাধিক গাড়ির সংঘর্ষে ৩১ বছর সাবেক অলিম্পিক ফিগার স্কেটার আলেক্সান্দ্রা পল নিহত হয়েছেন

অরেঞ্জভিলে একাধিক গাড়ির সংঘর্ষে ৩১ বছর সাবেক অলিম্পিক ফিগার স্কেটার আলেক্সান্দ্রা পল নিহত হয়েছেন।

ব্যারির এই মা তার শিশু ছেলে চার্লিকে নিয়ে ভ্রমণ করছিলেন। ভ্রমণের সময় মঙ্গলবার অন্টারিওর মেলাংথনে কাউন্টি রোড ১২৫ এবং টুয়েন্টিয়েথ সাইডরোডের দক্ষিণে তারা দুর্ঘটনায় পড়েন।
অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশের তথ্য অনুযায়ী, একটি ট্রান্সপোর্ট ট্রাক গতি ধীর করতে ব্যর্থ হয়ে সংঘর্ষের সময় একটি নির্মাণ জোনে উত্তরগামী একাধিক যানবাহন থেমে যায়।

- Advertisement -

ঘটনাস্থলেই পল নিহত হন। পেছনে থাকা তার শিশু সন্তানকে আহত অবস্থায় একটি শিশু হাসপাতালে নেওয়া হয়। পাশাপাশি আহত আরও তিনজনকেও হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে রয়েছেন গুরুতর আহত ৬৭ বছর বয়সী এক ব্যক্তি।

অন্টারিওর মিডহার্স্টের বাসিন্দা পল তার পার্টনার মিচেল ইসলামের সঙ্গে আইস ডান্সে প্রতিযোগিতা করেন। ২০২১ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি ২০০৯ সালে দলবদ্ধভাবে জুনিয়র আইস ডান্সে অংশ নিয়ে ন্যাশনাল চ্যাম্পিয়নশীপে জয়ী হন। এক বছর পর আইএসইউ জুনিয়র ফিগার স্কেটিং চ্যাম্পিয়নশীপে অংশ নিয়ে তারা রৌপ্য পদক লাভ করেন।

স্কেট কানাডার তথ্য অনুযায়ী, সিনিয়র ক্যারিয়ারে ২০১১, ২০১৪ এবং ২০১৫ সালে তারা ন্যাশনাল চ্যাম্পিয়নশীপে ব্রোঞ্জ পদক পান তারা। আন্তর্জাতিক প্রতিযোগিতায়ও তারা চারবার পদক জেতেন। ২০১৬ সালের ইউএস ক্ল্যাসিক ইন্টারন্যাশনালে তারা ব্রোঞ্জ পদক অর্জন করেন।

২০১৪ সালে রাশিয়ার সোচিতে অনুষ্ঠিত উইন্টার অলিম্পিক গেমসে কানাডার প্রতিনিধি হিসেবে অংশ নেন তারা এবং প্রতিযোগিতায় ১৮তম হন। এর দুই বছর পর পল এবং ইসলাম খেলা থেকে অবসর ঘোষণা করেন।

স্কেট কানাডা এক বিবৃতিতে পলকে উজ্জ্বল তারকা হিসেবে স্মরণ করেছে, যার একাগ্রতা, অনুরাগ ও প্রতিভা ফিগার স্কেটিং বিশে^ স্মরণীয় হয়ে থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles