22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘ব্লাউজ খুলে অন্তর্বাস পরতে হবে’, অমিতাভের সঙ্গে শুটিংয়ে মেজাজ হারান মাধুরী

‘ব্লাউজ খুলে অন্তর্বাস পরতে হবে’, অমিতাভের সঙ্গে শুটিংয়ে মেজাজ হারান মাধুরী

বলিউডের ‘ধাকধাক’ গার্লকে কে না চেনেন। যার কোমর দোলানোর সঙ্গে দুলে উঠত পুরুষের মন। তিনি আর কেউ নন মাধুরী দীক্ষিত। একসময় বলিউডে রাজ করেছেন মাধুরী। তার অভিনয় ও রূপের জাদুতে বুঁদ হয়ে থাকতেন সিনেপ্রেমীরা। এক কথায় বলিউডের উজ্জ্বল ক্যারিয়ার। তবে তা গড়তে অনেক কিছুর সম্মুখীন হতেও হয়েছে তাকে।

- Advertisement -

একবার পরিচালকের কাছ থেকে অন্তর্বাস পরে শুটিং করা প্রস্তাব পান তিনি। তবে মাধুরী মানতে পারেননি সেই প্রস্তাব। পরিচালকের সঙ্গে ঝগড়াও করে বসেন। যদিও এই ধরনের প্রস্তাব পাওয়া অভিনেত্রীদের কাছে নতুন নয়। কেউ মানিয়ে নেন, কেউবা আবার বেঁকে বসেন। মাধুরীও ছিলেন তাদেরই দলে।

১৯৮৯ সালে পরিচালক টিনু আনন্দের সিনেমা ‘শনাখত’-এ একপর্দায় ধরা দিয়েছিলেন অমিতাভ বচ্চন ও মাধুরী। ওই সিনেমার একটি দৃশ্যের জন্য ব্লাউজ খুলে শুধু অন্তর্বাস পরতে বলা হয় মাধুরীকে। আর এতেই বেঁকে বসেন তিনি। এক সাক্ষাৎকারে টিনু জানান, মাধুরীকে বলা হয়, যদি তিনি নিজের পছন্দের অন্তর্বাস পরতে চান তাও হবে, কিন্তু পরতেই হবে। পরের দিন শুটিং-এ আর আসেননি মাধুরী। সাফ জানিয়ে দেন তিনি এই দৃশ্য করতে পারবেন না। এই নিয়ে ঝগড়াও বাঁধে দু’জনের।

এরপর পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন বিগ বি। শুটিংয়ে এসে সহ অভিনেত্রীকে না দেখতে পেয়ে কী হয়েছে জানতে চান তিনি। তাকে টিনু জানান, মাধুরী এই দৃশ্যে জন্য আপত্তি জানিয়েছেন। শাহেনশাহ বলেন, ‘যদি ওর আপত্তি থাকে তো কেন হচ্ছে এই দৃশ্য?’ উত্তরে পরিচালক জানান, তাহলে ছবির জন্য সাইন করার আগে তার এটা ভাবা উচিত ছিল। এরপর মাধুরীর মুখপাত্র জানান, তিনি রাজি হয়েছেন শুটিং-এর জন্য, তবে একটু সময় চাই। তবে পরে মাত্র পাঁচ দিনের মাথায় বন্ধ হয়ে যায় ছবির শুটিং। পরে আর কখনও মাধুরীর সঙ্গে কাজ করেননি টিনু।

- Advertisement -

Related Articles

Latest Articles