20.1 C
Toronto
মঙ্গলবার, অক্টোবর 3, 2023

৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, কেটে দেওয়া হয়েছে ঠোঁট

৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, কেটে দেওয়া হয়েছে ঠোঁট
<br >ভুক্তভোগী বৃদ্ধাকে দেখতে গেছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল

ভারতের দিল্লির উত্তরপশ্চিমে শুকুরপুর এলাকার এক বস্তিতে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণ ও নির্মমভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে। গতকাল শুকবার ভোরে এ ঘটনা ঘটেছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস ও এনডিটিভির।

দিল্লি পুলিশের সিনিয়র একজন কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ৩৭৫ (ধর্ষণ) ধারার অধীনে ইতিমধ্যে এফআইআর দায়ের করা হয়েছে। এরপরেই অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়। ইতিমধ্যে অভিযুক্ত আকাশকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। এনিয়ে আরও তদন্ত চলছে।

- Advertisement -

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল ভুক্তভোগী বৃদ্ধাকে দেখতে গেছেন। তিনি ৫ সেপ্টেম্বরের মধ্যে এই বিষয়ে পদক্ষেপ নেওয়ার রিপোর্ট চেয়ে দিল্লি পুলিশকে নোটিশ জারি করেন।

এ ঘটনার তদন্তের সময় জানা গেছে, অভিযুক্ত আকাশ ওই বৃদ্ধার কুঁড়েঘরে জোরপূর্বক প্রবেশ করে এবং তাকে ধর্ষণ করে। ভুক্তভোগী বৃদ্ধা জবানবন্দীতে বলেছেন, অভিযুক্ত আকাশ তার মুখে ঘুষি মেরেছে, ব্লেড দিয়ে তার ঠোঁট কেটে দিয়েছে এবং শ্বাসরোধের চেষ্টা চালিয়েছে।

স্বাতী মালিওয়াল জানান, ভুক্তভোগী বৃদ্ধার গুরুতর আহত এবং তার মুখে এবং বিশেষ অঙ্গে আহতের চিহ্ন আছে। এ নিয়ে স্বাতী মালিওয়াল বলেছেন, বৃদ্ধা নারীকে এমন অবস্থায় দেখে আমি স্তব্ধ। অভিযুক্ত ব্যক্তি তার ঠোঁটও কেটে দিয়েছে। একজন লোক কীভাবে এমন ভয়ঙ্কর হতে পারে।

তিনি এ সময় অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles