22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিলেন আ.লীগ কর্মী

দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিলেন আ.লীগ কর্মী
<br >দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান করেন আবুল হাসেম সরদার

শরীয়তপুরে আবুল হাসেম সরদার নামের এক আওয়ামী লীগ কর্মী দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান করেছেন। শনিবার বিকেলে তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেন।

এরআগে, শুক্রবার সকালে জেলা শহরের ধানুকা এলাকায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে সকলের সামনে তিনি দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দেন।

- Advertisement -

তিনি জানান, আবুল হাসেম সরদার ৪০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। আওয়ামী লীগের ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই সংগ্রাম করেছেন তিনি। দলের জন্য অত্যাচার নির্যাতন সহ্য করলেও মূল্যায়ন না পাওয়ায় দুধ দিয়ে গোসল করে তওবা পড়ে বিএনপিতে যোগ দিয়েছে।

এখন থেকে বিএনপির সকল কর্মসূচিতে রাজপথে সক্রিয় থাকবেন তিনি। অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দিন কালু তাকে ফুল ও ধানের শীষ দিয়ে বরণ করে নেন।

এ ব্যাপারে শরীয়তপুর পৌর আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর বলেন, আবুল হাসেম সরদার বর্তমানে আওয়ামী লীগের কোনো কমিটিতে নেই। তিনি নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করত। মূলত তিনি বিএনপিরই লোক। তিনি আওয়ামী লীগের কেউ না।

- Advertisement -

Related Articles

Latest Articles