20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

গোপনে বাগদান সারলেন জাহ্নবী!

গোপনে বাগদান সারলেন জাহ্নবী!
জাহ্নবী কাপুর

প্রযোজক বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা হওয়ায় বরাবরই আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। তাছাড়া তার খোলামেলা পোশাক-পরিচ্ছদ ও জীবনধারা তাকে নিয়মিত চর্চায় রাখে। বেশিরভাগ ক্ষেত্রে যে কারণে খবরের শিরোনাম হন তিনি, তা হলো অভিনেত্রীর ব্যাক্তিগত সম্পর্ক। কদিন বাদেই শোনা যায় তার নতুন প্রেমের গুঞ্জন। এবার শোনা যাচ্ছে, প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গোপনে বাগদান সেরেছেন জাহ্নবী।

বলিউড পাড়ায় চর্চিত এমন গুঞ্জনের পেছনে যথেষ্ট কারণও রয়েছে। ইদানীং বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন শিখর-জাহ্নবী। সম্প্রতি এই জুটিকে দেখা গেছে তিরুপতি মন্দিরেও। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে তেমন একটি ভিডিও। যেখানে দেখা গেছে, শিখরের পাশে মন্দিরে পূজা দিয়ে প্রার্থনা করছেন অভিনেত্রী। সেসময় শিখরের পরনে ছিল সাদা ধুতি এবং জাহ্নবী পরেছিলেন বেগুনি রঙের শিফন শাড়ি। এছাড়াও নায়িকার হাতে থাকা হিরের আংটিও এ জল্পনার আগুনে ঘি ঢেলেছে। যদিও এ বিষয়ে দুজনার কেউই এখনো কোনো মন্তব্য করেননি।

- Advertisement -

কিছুদিন আগে অবশ্য নিজের প্রথম প্রেম নিয়ে গণমাধ্যমে মুখ খোলেন জাহ্নবী। তিনি জানিয়েছিলেন, মিডিয়ায় পা রাখার আগেই প্রেমের পথে পা বাড়িয়েছিলেন জাহ্নবী। কিন্তু বাবা-মায়ের কারণে তার সে সম্পর্ক ভেঙে যায়। সেই স্মৃতিতে কাতর হয়ে জাহ্নবী বলেন, ‘আমরা গোপনে দেখা করতাম। আমরা আমাদের ভালোবাসার সম্পর্ক গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু প্রকাশ পাওয়ার পর মা-বাবা এ সম্পর্কের পক্ষে ছিলেন না। তাদেরকে মিথ্যা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আমার বাবা-মায়ের বক্তব্য ছিল, তোমার কোনো প্রেমিক থাকবে না। এ বিষয়ে বাবা-মা খুবই রক্ষণশীল দৃষ্টিভঙ্গির ছিলেন। এরপর আমি অনুধাবন করি, একটি সম্পর্কে বাবা-মায়ের গুরুত্ব কতখানি! প্রেমের সম্পর্কে তাদের সম্মতি আত্মবিশ্বাসী করে তোলে এবং সবকিছু সহজ করে দেয়।’ সূত্র: নিউজ ১৮

- Advertisement -

Related Articles

Latest Articles