18.7 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শুক্রবার কার ভাগ্যে সুখবর, জেনে নিন রাশিফলে

শুক্রবার কার ভাগ্যে সুখবর, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন শুক্রবারের (১ সেপ্টেম্বর) রাশিফল।
শুক্রবার যেসব রাশির ব্যক্তিদের ভালো সময় কাটবে।

মেষ: বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যান। তা না হলে অসুস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। চাকরিজীবীদের শত্রুরা ষড়যন্ত্র করতে পারে। তাই আজ চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে। তা না হলে কেউ ক্ষতি করতে পারে। সন্ধ্যার দিকে পরিবারের ছোট সদস্যদের সঙ্গে হইহুল্লোড় করে সময় কাটবে।

- Advertisement -

বৃষ: সুসংবাদ পাবেন। ফলে মন প্রসন্ন থাকবে। কেউ খারাপ কথা বললেও তা উপেক্ষা করে হাসিখুশি থাকুন। তা না হলে অবসাদ বাড়তে পারে। ব্যবসায়ীদের লাভ অর্জনের পথে বাধা আসতে পারে। কিন্তু কোনো বন্ধুর সাহায্যে সমস্যার সমাধান হয়ে ভালো মুনাফা পাবেন। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিন। তখনই ভালো ফল পাবেন।

মিথুন: গুরুত্বপূর্ণ কাজে গাফিলত করার চেষ্টা করলে বড় লোকসানের আশঙ্কা আছে। বিবাদ এড়িয়ে যেতে হবে। তা না হলে আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। অন্যের সাহায্যের জন্য প্রস্তুত থাকবেন। ফলে লাভবান হবেন।

কর্কট: জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য চলতে থাকলে পরিবারের সদস্যদের সাহায্যে মটিমাট হবে। জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন। অংশীদারিত্বের ব্যবসা করে থাকলে তা ভাগ্যের ভরসায় ছাড়বেন না। পরিশ্রম করলেই লাভ অর্জন করতে পারবেন। সন্ধ্যার দিকে বন্ধুর সাহায্যের জন্য কিছু টাকা জোগাড় করতে পারেন।

সিংহ: পরিশ্রম ও সততার সঙ্গে কাজ করবেন। এর ফলে লাভবান হবেন। নতুন লগ্নির পরিকল্পনা করে থাকলে তা আপাতত বাতিল করুন। তা না হলে বড় লোকসানে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবে। কিন্তু পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন।

কন্যা: চারপাশে সুখকর পরিবেশ থাকবে। জীবন নতুন বাঁক নেবে। কারও কাছ থেকে টাকা ধার নেয়ার পরিকল্পনা করে থাকলে সহজে পেয়ে যেতে পারেন। বিদেশে বসবাসকারী আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পাবেন। সম্পত্তি কেনার আগে তার স্থাবর-অস্থাবর সব দিক ভালোভাবে যাচাই করে নিন। তা না হলে ভবিষ্যতে সমস্যা বাড়তে পারে।

তুলা: সন্ধ্যার দিকে কোনো গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন, যা শুনে বিচলিত হয়ে পড়বেন। বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ফলে মন প্রসন্ন থাকবে। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। হারিয়ে যাওয়া জিনিস ফিরে পাওয়ায় আনন্দিত হবেন।

বৃশ্চিক: কম পরিশ্রম সত্ত্বেও সম্মানিত হবেন। কোনো নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারবেন। ফলে মন প্রসন্ন হবে ও কাজে ব্যস্ত থাকবেন। ব্যস্ততার কারণে পারিবারিক জীবনের জন্য সময় বের করতে পারবেন না। ফলে জীবনসঙ্গী রেগে যাবে। এমন হলে তাদের রাগ দূর করার চেষ্টা করুন।

ধনু: রাজনীতির সঙ্গে জড়িতরা বড় সাফল্য লাভ করবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। সামাজিক কাজের প্রতি বাচ্চাদের রুচি থাকবে। এ ক্ষেত্রে কিছু অর্থ ব্যয় হবে। জীবনসঙ্গীর সহযোগিতা ও সান্নিধ্য লাভ করবেন। অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে লাভ অর্জন করবেন। সন্ধ্যায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন।

মকর: পারিবারিক বিবাদ পুনরায় মাথা চাড়া দিতে পারে। ফলে কিছুটা চিন্তিত হবেন। তবে শিগগির এই সমস্যার সমাধান করে নিতে পারবেন। পরিবারের সদস্যরা কোনো কারণে চিন্তিত ও বিভ্রান্ত থাকবেন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হওয়ায় অধিক দৌড়ঝাঁপ করতে হবে। এ ক্ষেত্রে অর্থ ব্যয় হবে। দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণের জন্য অর্থ ব্যয় করতে পারবেন।

কুম্ভ: চাকরিজীবীরা বহু প্রতীক্ষিত ও উত্তম সাফল্য লাভ করবেন। ছাত্রছাত্রীদের পড়াশোনায় কঠিন পরিশ্রম করতে হবে। তা না হলে শিক্ষায় সাফল্য লাভের পথে বাধা আসতে পারে। নতুন সম্পত্তি পেতে পারেন। ফলে পরিবারের সদস্যদের ছোট একটা পার্টি দেবেন।

মীন: ব্যবসায়ে লগ্নির পরিকল্পনা করে থাকলে সাফল্য লাভ করবেন। লগ্নি দ্বিগুণ হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সরকারি চাকরিতে সহকর্মীরা আপনার কাজে সাহায্য করবেন। তবে কারও ওপর কাজের জন্য চাপ সৃষ্টি করবেন না। তা না হলে তারা আপনার কাজ ভেস্তে দেবেন। মায়ের কোনো স্বাস্থ্য সমস্যা থাকলে তার কষ্ট বাড়বে।

- Advertisement -

Related Articles

Latest Articles