13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

‘তারা আমার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল’

‘তারা আমার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল’
মৌসুমী হামিদ

ব্যক্তিগত জীবনে একাধিকবার সম্পর্কে জড়ালেও এখন পর্যন্ত বিয়ে করেননি ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। যা নিয়ে শোবিজ পাড়ায় হয়েছে নানা আলোচনাও। তবে এসব তোয়াক্কা না করে তিনি এগিয়ে গেছেন আপন গতিতে।

আর বিয়ের বিষয়ে ইতিমধ্যেই এই অভিনেত্রী জানিয়েছেন, তার জন্য লম্বা ছেলে খুঁজে পাওয়া কষ্টকর। এই অভিনেত্রীর উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। আর এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টাও করছেন তিনি। যা পেলেই শুভ কাজটি সেরে ফেলবেন তিনি।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে মৌসুমী হামিদ জানিয়েছেন, প্রেমের সম্পর্কগুলো টিকিয়ে রাখার চেষ্টা করলেও বিপরীত ব্যক্তির মিথ্যা বা অসৎ আচরণের কারণেই সেই সম্পর্কের পরিণতি পায়নি।

তার কথায়, ‘আমি সবসময় চেষ্টা করেছি প্রেমের সম্পর্কগুলো টিকিয়ে রাখতে। আমি কখনোই ওই রকম ব্যাড গার্লফ্রেন্ড না। কখনো কোনো বয়ফ্রেন্ডকে বলিনি- আমাকে এটা দাও, ওটা দাও। বরং চেষ্টা করেছি নিজেই কিছু দেওয়ার। কারণ, আমি নিজেই তো আয় করি।’

তারপরও কেন সম্পর্কগুলো ভাঙল- এমন প্রশ্নে জবাবে এই তারকা বলেন, ‘আমি মিথ্যা কথা কিংবা অসততা কখনোই পছন্দ করি না। সহ্য করতে পারি না। সম্পর্কের ক্ষেত্রে বেশির ভাগ সময় এটাই ঘটেছে। সম্পর্কের ব্যাপারে অনেক বেশি বিশ্বস্ত ছিলাম। কিন্তু একটা সময় এসে মনে হয়েছে, সে হয়তো আমার কেউই ছিল না। তারা আমার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল, আবার ছিলও না। আর এসব কারণে সম্পর্কগুলো পূর্ণতা পায়নি।’

এদিকে গেল ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। মুক্তির অপেক্ষায় আছে ‘নয়া মানুষ’ ও ‘যাপিত জীবন’ সিনেমা দুটি।

- Advertisement -

Related Articles

Latest Articles