3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

‘চোখের সামনে মেয়ে ভেসে গেল, কিছুই করতে পারলাম না’

‘চোখের সামনে মেয়ে ভেসে গেল, কিছুই করতে পারলাম না’
নিশাত তাসমিন তানহা

বরিশালের উজিরপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিশাত তাসমিন তানহা (১৬) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। আজ দুপুর সাড়ে ১২টার দিকে জেলার বানারীপাড়ার সন্ধ্যা নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। আগের দিন মঙ্গলবার দুপুরে উজিরপুরের ওটরা ইউনিয়নের ভবানীপুর গ্রামে সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে নিখোঁজ হয় সে।

নিশাত তাসমিন তানহা ভবানীপুর গ্রামের মো. নাসিম মোল্লার মেয়ে। ঢাকা মতিঝিল আইডিয়াল কলেজ থেকে এ বছর এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে সে।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল দুপুরে কচা নদীতে গোসল করতে নামে নিশাত ও তার ভাই তাজহান হাসান নিবিড় মোল্লা (১২)। নদীর পানির প্রবল স্রোত দুই সন্তানকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে দেখে নদীতে লাফ দেন তাদের মা তানিয়া বেগম। এ সময় তিনি ছেলেকে উদ্ধার করতে পারলেও মেয়ে ভেসে যায়। তার চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসতে আসতেই স্রোতে তলিয়ে নিখোঁজ হয়ে যায় নিশাত।

নিশাতের মা তানিয়া বেগম বলেন, ‘আমি এতই হতভাগা যে আমার চোখের সামনে মেয়ে ভেসে গেল, কিছুই করতে পারলাম না।’

উজিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. কলিমুল্লাহ বলেন, খবর পেয়ে গতকাল রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়েও নিখোঁজ কিশোরীকে উদ্ধার করা যায়নি। আজ দুপুর সাড়ে ১২টার দিকে বানারীপাড়া এলাকার সন্ধ্যা নদীতে কিশোরীর ভাসমান মরদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাদের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিশাতের পরিবার গিয়ে মরদেহটি শনাক্ত করে।

- Advertisement -

Related Articles

Latest Articles