15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

বিয়ে করে সংসারে ব্যস্ত পপি, আর দেখা যাবে না বড়পর্দায়

বিয়ে করে সংসারে ব্যস্ত পপি, আর দেখা যাবে না বড়পর্দায়

চিত্রনায়িকা পপিকে এখন আর পাওয়া যায় না। তিনি একেবারে ডুব দিয়েছেন! ক্যামেরার সামনেই তিনি আসছেন না। চলচ্চিত্র–সংশ্লিষ্ট আড্ডায়ও তার দেখা পাওয়া যায় না। কাছের দু–একজন ছাড়া কেউ জানেন না জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা এখন কোথায়? যারা জানেন, তারা মুখ খুলতে চান না। তাই গত কয়েক বছর ধরে একেবারেই নিভৃত জীবনযাপন করছেন এই তারকা।
কেউ বলছেন বিয়ে করেছেন, কারো কারো দাবি সন্তানও আছে! আসলেই কি তাই? খোঁজ নিয়ে জানা যায়, বিয়ে করেছেন এই তারকা। বিষয়টি নিশ্চিত করেছেন তার কাছের দু-একজন।

- Advertisement -

২০২১ সালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পপি। এর কিছু দিন পর মিডিয়াপাড়ায় চাউর হয় বিয়ে করে সংসারী হয়েছেন এই শিল্পী। কিন্তু তখন সেভাবে কেউ কথা বলেননি। শোনা যায়, মা হয়েছেন চিত্রনায়িকা পপি। এর কিছুদিন পর হঠাৎ পপি সামনে এসেছিলেন। তবে সেটা সশরীরে নয়, ভিডিওতে।

২০২২ সালের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে সামনে রেখে এক ভিডিও বার্তা পাঠিয়েছিলেন পপি। যেখানে মিডিয়া থেকে তার বিদায়ের জন্য দায়ী করেন জায়েদ খানকে।
ফেসবুকে ৫ মিনিট ৩৪ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় তিনি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের জন্য ভোট চান। তাঁদের বিজয়ী করতে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটারদের কাছে ভোট দেওয়ার অনুরোধও করেন।

পপি সেই ভিডিওতে বলেছিলেন, ‘ভেবেছিলাম আর কখনোই ক্যামেরার সামনে আসব না। কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের কিছু দায়বদ্ধতার জায়গা থেকে আজকে কিছু কথা না বললেই নয়। দীর্ঘ ২৬ বছর ইন্ডাস্ট্রিতে সুনামের সঙ্গে কাজ করার চেষ্টা করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি, আজ আমি কোথায়! আমি আছি আপনাদের মাঝেই, হয়ত ভাগ্য থাকলে আবারও ফিরব।’

পপি আরও বলেন-

‘জায়েদ খানের জন্য তাকে বারবার অপমানিত হতে হয়েছে। শুধু তাকে নয়, রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণও অপমানিত হয়েছেন। তাদের ব্যবহার করে এই চেয়ারে ওই লোক বসেছেন—সেখানে বসে বিভিন্ন অপকর্মের চেষ্টা করেছেন।’

এদিকে পপির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত একজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘পপি আসলে এখন মিডিয়ার সামনে আসতে চাইছে না।’ আরেকজন বললেন, সংসার নিয়ে শান্তিতে আছেন পপি। তাকে খোঁজার চেষ্টা করে কোনও লাভ নেই। তাঁর কাছে ইন্ডাস্ট্রির সবার মুঠোফোন নম্বর আছে। সময় হলে তিনি নিজেই প্রকাশ্যে আসবেন।’

এই চিত্রতারকার পরিচিত আরেকজন জানান, দেশের বনেদি এক পরিবারে বিয়ে করেছেন পপি। পারিবারিক ঐতিহ্য ও পপির নিজ সিদ্ধান্তের কারণে এই শিল্পী আর পর্দায় দেখা যাবে না।

এদিকে পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles