18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

বয়স ৭৪, পর্দায় চুমু খেতে আপত্তি নেই হেমা মালিনীর!

বয়স ৭৪, পর্দায় চুমু খেতে আপত্তি নেই হেমা মালিনীর!
হেমা মালিনী

সম্প্রতি বেশ বড় সাফল্য পেয়েছেন পরিচালক করণ জোহর। তার পরিচালনায় ফ্যামিলি ড্রামা চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ বক্স অফিসে বাজিমাত করেছে। দীর্ঘ সাত বছর পর সিনেমাটির মাধ্যমে পরিচালনায় ফিরেছেন করণ জোহর। আর মুক্তির পরই দর্শকমহলে সিনেমাটি বেশ সাড়া ফেলেছে।

বক্স অফিসেও ভালো আয় করেছে। সিনেমায় প্রশংসিত হয়েছে করণের পরিচালনা। সকলের অভিনয়ও প্রশংসা পেয়েছে। তবে প্রশংসার এই ফুলঝুরিতে কিছুটা বিতর্ক টেনে এনেছে সিনেমার অন্যতম দুই চরিত্র ধর্মেন্দ্র এবং শাবানা আজমীর একটি চুমুর দৃশ্য।

- Advertisement -

সেই দৃশ্যে ৭২ বছর বয়সী শাবানা আজমীকে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখা গেছে ৮৭ বছর বয়সী ধর্মেন্দ্রকে! দৃশ্যটি নিয়ে জল কম ঘোলা হয়নি। সামাজিক মাধ্যমেও নিন্দার ঝড় বয়ে গেছে।

এর আগে এক সাক্ষাৎকারে হেমা মালিনীকে ধর্মেন্দ্রর চুমুর দৃশ্যের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, ‘আমি দৃশ্যটি দেখিনি। তবে আমি নিশ্চিত যে লোকেরা সিনেমাটি পছন্দ করেছে।

আমি ধর্মেন্দ্রজির জন্য খুশি, কারণ তিনি সব সময় ক্যামেরার সামনে থাকতে পছন্দ করেন। তিনি অভিনয় ভালোবাসেন।’
সম্প্রতি ইন্ডিয়া ডটকমের সঙ্গে একটি সাক্ষৎকারে চুমুর দৃশ্যে সাহসী অভিনয়ের প্রসঙ্গে টেনে হেমা মালিনীকে জিজ্ঞেস করা হয়, যদি এমন প্রস্তাব তার কাছে আসে তবে তিনি সেটি করবেন কি না! জবাবে হেমা বলেন, ‘কেন নয়? চরিত্রের চাহিদায় যদি তা প্রয়োজন হয়, আমি অবশ্যই করব।’

বর্তমানে বলিউড থেকে কিছুটা দূরেই রয়েছেন হেমা মালিনী। মেয়ে ও নাতি-নাতনিদের নিয়েই ব্যস্ত জীবন পার করছেন অভিনেত্রী।

সম্প্রতি ধর্মেন্দ্রর প্রথম সংসারের পুত্র সানি দেওলের ছেলে অর্থাৎ করণ দেওলের বিয়েতেও যাননি হেমা ও তার সন্তানরা। তবে সানি দেওলের ‘গাদার ২’-এর সাফল্যের পর সিনেমাটির প্রশংসা করেছেন হেমা এবং সানি দেওলকে অভিনন্দন জানিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles