15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

শনিবার কার ভাগ্যে সুখবর, জেনে নিন রাশিফলে

শনিবার কার ভাগ্যে সুখবর, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

আজ শনিবার, ২৬ আগস্ট ২০২৩। দিনটি কোন রাশির জন্য ভালো, কাদের জন্য খারাপ আবার কোন রাশির কারণে জীবনে সমস্যা দেখা দেবে? ভাগ্যরেখা অনুযায়ী কী বলছে জ্যোতিষশাস্ত্র? একটু জেনে আসি চলুন।

মেষ: অঘটনের ভয় থাকবে। ফলে কোনো কাজ ভেস্তে যেতে পারে। ব্যবসায়িক কারণে যাত্রা করে থাকলে সফল হবেন। কোনো ব্যক্তির ওপর বিশ্বাস করে সিদ্ধান্ত নেয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। তা না হলে ভবিষ্যতে কিছু ভুল হতে পারে। পরিবারের সদস্যকে কোনো প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা পূরণ করার চেষ্টা করবেন।

- Advertisement -

বৃষ: চাকরিতে কোনো দায়িত্ব পেতে পারেন। ফলে চিন্তিত থাকবেন। তবে সহকর্মীদের সাহায্যে তা সম্পন্ন করবেন। পারিবারিক সমস্যার কারণে বাড়ির বরিষ্ঠ সদস্যের সঙ্গে পরামর্শ নিতে পারেন। সন্তানকে সামাজিক কাজ করতে দেখে প্রসন্ন হবেন। আত্মীয়ের জন্য টাকা জোগাড় করতে হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভবান হতে পারেন।

মিথুন: সরকারি চাকরিজীবীরা এমন কোনো কাজ পেতে পারেন, যা করার জন্য তারা বহুদিন ধরে ইচ্ছুক রয়েছেন। চাকরিজীবীরা বড় সাফল্য অর্জন করতে পারেন। এর দ্বারা তারা লাভবান হবেন। অংশীদারীত্বে ব্যবসা করে থাকলে আয়ের নতুন সুযোগ পাবেন। সন্ধ্যার দিকে ধর্মীয় স্থানে যাত্রায় যাবেন। এখানে এমন কোনো ব্যক্তির সঙ্গে দেখা হবে, যার দ্বারা ভবিষ্যতে লাভ হতে পারে।

কর্কট: ব্যবসায়িক জটিলতায় দিন কাটাবেন। এ সময়ে পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। মা আপনার ওপর রেগে থাকতে পারেন। সন্তানের স্বাস্থ্য দুর্বল হতে পারে। ফলে অর্থ ব্যয় হবে। দৌড়ঝাঁপ করতে হবে। এ সময়ে বাচ্চাদের বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যেতে বলুন। অন্যের ভালোর কথা ভাববেন। পরিবারে ভাই-বোনের সাহায্য নিতে পারেন। ফলে আটকে থাকা কাজ পূর্ণ হবে।

সিংহ: ব্যবসায় সতর্ক থাকতে হবে। চারপাশে কড়া নজর রাখুন। কারণ শত্রুরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবেন। কারও কথায় কান দেবেন না। কাছের বা দূরের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দীর্ঘদিন ধরে ধার দিয়ে থাকা টাকা ফিরে পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যার দিকে প্রিয়জনের বাড়ি যেতে পারেন।

কন্যা: সাধারণ কাজে এগিয়ে এসে অংশগ্রহণ করবেন। ফলে জনসমর্থন বাড়বে। ধর্মীয় আয়োজনে অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় নতুন কিছু করার চিন্তাভাবনা করতে পারেন। চাকরিজীবীরা ব্যবসার কথা চিন্তাভাবনা করে থাকলে দিনটি ভালো। শ্বশুরবাড়ির কোনো সদস্য টাকা ধার চাইলে ভালোভাবে চিন্তা ভাবনা করে তাদের সেই টাকা ধার দিন। তা না হলে সম্পর্কে ফাটল ধরতে পারে।

তুলা: প্রেম জীবনে আবদ্ধ ব্যক্তিদের সামনে প্রেমী এমন কোনো দাবি পেশ করতে পারেন, যা পূরণ করতে আপনি সমস্যায় পড়বেন। ব্যবসায় কোনো সিদ্ধান্ত নেয়ার সময় মন ও মস্তিষ্ক উভয়ের কথা শুনুন। কারও কথায় কান দেবেন না। তা না হলে লোকসানের আশঙ্কা রয়েছে। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। চাকরিতে ভালো লোকের সঙ্গে দেখা হবে, তাদের প্রশংসা লাভ করবেন।

বৃশ্চিক: নতুন চাকরি বা ব্যবসা করতে চাইলে এ ক্ষেত্রে কারও সাহায্য লাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। যোগ্য ব্যক্তির কাছ থেকে বিয়ের ভালো প্রস্তাব পাবেন। সন্ধ্যার দিকে প্রিয় মানুষের বিয়েতে অংশগ্রহণ করবেন। এ সময় কোনো পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় মন প্রসন্ন হবে।

ধনু: অন্যের কাছ থেকে কাজ হাসিল করতে সক্ষম হবেন। এর জন্য তিক্ততাকে মাধুর্যে পরিণত করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে। তবে তার দৃষ্টিভঙ্গী বুঝতে হবে। সন্তানের বিয়েতে আসা বাধা দূর করার জন্য পরিজনদের সাহায্য নেবেন। অন্যের কাছ থেকে নিজের কাজ বের করতে সফল হবেন। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে।

মকর: পুরনো আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। ফলে সব কাজে সাফল্য লাভ করবেন। পরিবারের বরিষ্ঠ সদস্যদের নিজের সমস্যার কথা জানালে তারা সেটি বুঝবেন এবং তার সমাধানের চেষ্টা করবেন। পরিবারে কোনো সমস্যা থাকলে তা সমাপ্ত হবে। ছোট বাচ্চারা নিজের কিছু দাবিদাওয়া পেশ করতে পারে।

কুম্ভ: বেতন ও দায়িত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে। ফলে তাদের মন প্রসন্ন হবে। পুরনো সমস্যার কারণে চিন্তিত থাকলে, তা আজ দূর হবে। ফলে স্বস্তি অনুভব করবেন। স্বাস্থ্যের প্রতি সচেতন হন। গাফিলতি করলে বড় রোগের কবলে পড়তে পারেন। প্রেম জীবনে অবসাদ থাকবে। সন্ধ্যার দিকে বিবাদে জড়ালে আচরণ নিয়ন্ত্রণে রাখুন।

মীন: কোনো শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এ ক্ষেত্রে সাজসজ্জায় অর্থ ব্যয় করবেন। তবে অর্থের অপচয় বন্ধ করুন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। অহংকারী ব্যক্তির সঙ্গে প্রতিযোগিতা করবেন না। তা না হলে আপনার ব্যয় বাড়বে। সন্ধ্যার দিকে বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। ফলে তাদের মনের কথা জানার সুযোগ পাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles