15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

সুশান্তের মরদেহ উদ্ধার হওয়া সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা

সুশান্তের মরদেহ উদ্ধার হওয়া সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা
সুশান্ত ও আদাহ শর্মা

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। এরপর থেকে সেই ফ্ল্যাটটি ফাঁকাই পড়েছিল।

তবে সম্প্রতি হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, মন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টের যে ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন সুশান্ত সেটি কিনে নিয়েছেন ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার অভিনেত্রী আদাহ শর্মা।

- Advertisement -

২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। এর বিনিময়ে মাসিক সাড়ে চার লাখ টাকা ভাড়া দিতেন তিনি। করোনার সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন বলিউড অভিনেত্রী রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সেখানে হঠাৎই উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মরদেহ। সে ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি। কোনও ভাড়াটিয়া পাওয়া যাচ্ছিল না।

রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্টকে ভাড়াটিয়া খোঁজার দায়িত্ব দিয়েছিলেন ফ্ল্যাটের প্রবাসী মালিক। সে সময় সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, মাসিক পাঁচ লাখ টাকা ভাড়া চাওয়া হচ্ছে ফ্ল্যাটটির। কিন্তু কেউই নিতে রাজি নন। এমন লোকেশনে ফ্ল্যাট এভাবে ফাঁকা পড়ে থাকে না। কিন্তু যখনই গ্রাহকরা শুনতেন এই ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে, তারা আর নিতে রাজি হতেন না।

তবে ফ্ল্যাটের মালিক বর্তমানে ভাড়ার বদলে সেই ফ্ল্যাটটি বেঁচে দিয়েছেন আদা শর্মাকে। বিনোদন পোর্টাল টেলি চক্করের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, তারা অভিনেত্রীর প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছেন এ ব্যাপারে এবং তাদের পক্ষ থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে।

যদিও কত টাকা দিয়ে এই ফ্ল্যাটটি কিনে নিয়েছেন অভিনেত্রী, কিংবা কবে থেকে সেখানে থাকা শুরু করবেন তিনি- এ বিষয়ে এখনও মুখ খোলেননি আদাহ শর্মা।

- Advertisement -

Related Articles

Latest Articles