18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

‘খেলা হবে’ বলার পরই পরীকে সরিয়ে শীর্ষে সাকিব

‘খেলা হবে’ বলার পরই পরীকে সরিয়ে শীর্ষে সাকিব
সাকিব আল হাসান ও পরীমণি

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান! একের পর এক রেকর্ড যার পায়ে হুমড়ি খেয়ে পড়ছে। অন্যদিকে, রূপালি পর্দার বাসিন্দা পরীমণি। পর্দায় নিয়মিত না থাকলেও নানাভাবে আলোচনায় থাকেন এই চিত্রনায়িকা। এই দুই তারকাই ব্যক্তিগত কারণে বারবার হয়েছেন খবরের শিরোনাম। শুধু এ মিলই নয়, তাদের আরও একটি সাদৃশ্য আছে। বাংলাদেশি হিসেবে এই দুই তারকার ফলোয়ার সংখ্যা দেড় কোটি!

ফেসবুক পেজে বাংলাদেশের সর্বোচ্চ ফলোয়ার বাঁহাতি এই অলরাউন্ডারের। তার ভেরিফায়েড পেজে অনুসারী ছাড়িয়েছে এক কোটি ৬০ লাখ। গেল বৃহস্পতিবার পর্যন্ত সাকিবের চেয়ে অনুসারী সংখ্যায় এগিয়ে ছিলেন পরী। ফলোয়ার এক কোটি ৫০ লাখের কোটায়। তবে গতকাল শুক্রবার পরীকে পেছনে ফেলে শীর্ষে উঠে আসেন সাকিব।
এদিকে গতকাল ভোরেই সাকিবের একটি পোস্ট শেয়ার করে পরী লিখেন, ‘খেলা হবে’। এরপরই ফলোয়ারের খেলায় যেন পরীকে সরিয়ে দিলেন সাকিব। এই ক্রিকেটার ফেসবুকে লিখেছিলেন, ‘আমি আর খেলবো না। খেলবে কে জানাচ্ছি’।

- Advertisement -

জানা যায়, একটি মোবাইল ব্যাকিংয়ের প্রমোশনে যুক্তও হয়েছেন এই দুই তারকা।

এদিকে, বিশ্বে এখন পর্যন্ত জনপ্রিয় তারকাদের ভেতর সবচেয়ে বেশি ফেসবুক ফলোয়ার রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। বর্তমানে তার ফেসবুক ফলোয়ার ১৬ কোটি ৫০ লাখ। বিশ্বকাপজয়ী লিওনেল মেসির ফেসবুকে ফলোয়ার ১১ কোটি ৫০ লাখ। আর নেইমার জুনিয়রের নয় কোটি ১০ লাখ। ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির ফলোয়ার সংখ্যা পাঁচ কোটি ১০ লাখ।

- Advertisement -

Related Articles

Latest Articles