13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

‘আলহামদুলিল্লাহ, স্ত্রী আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে’

‘আলহামদুলিল্লাহ, স্ত্রী আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে’
স্ত্রীর সঙ্গে রউফ ছবি সংগৃহীত

পাকিস্তানের দেওয়া ২০২ রানের জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫৯ রানে শেষ হয় আফগানিস্তানের ইনিংস। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ১৪২ রানের বড় জয় পায়। বাবর আজমদের এই জয়ে সবচেয়ে বড় ভূমিকা রাখেন পেসার হারিস রউফ।

এই রউফ গত জুলাইয়ে বিয়ের পিঁড়িতে বসেন। এরপর গতকাল দেশের হয়ে প্রথমবার মাঠে নেমেই ক্যারিয়ার সেরা বোলিং করেন, পেয়েছেন প্রথম বলে উইকেটও। ১৮ রানে ৫ উইকেট নিয়েছেন তিনি।

- Advertisement -

এই ম্যাচ শেষে পাকিস্তান ব্যাটার মোহাম্মদ হারিসের সঞ্চালনায় একটি টক শোর আয়োজন করা হয়। সেখানে অতিথি হিসেবে রাখা হয় পাকিস্তানের পেস ত্রয়ী হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহকে।

টক শোতেই হারিস রউফের বিয়ের পর আন্তর্জাতিক ক্রিকেটে করা প্রথম বলেই উইকেটের কথা মনে করিয়ে দেন সঞ্চালকের ভূমিকায় থাকা মোহাম্মদ হারিস। যেখানে এটি শুধু ওয়ানডে নয়, তার আন্তর্জাতিক ক্যারিয়ারেরই সেরা বোলিং। অনুমতিভাবে ম্যাচসেরার পুরস্কারটাও হারিস রউফের হাতেই উঠেছে।

হারিস রউফ কীভাবে সফল হলেন, এ প্রশ্নে বলেছেন, ‘এরা (আফ্রিদি ও নাসিম) নতুন বলে যেভাবে বোলিং করেছে, তা আমাকে আত্মবিশ্বাস দিয়েছে। এরা শুরুতেই যদি উইকেট এনে দিতে পারে, তাহলে আমার চেষ্টাটা থাকে ভালো শুরু ধরে রাখার। পরিকল্পনা ছিল হার্ড লেংথে বোলিং করব।’

তিনি আরও বলেন, ‘বিয়ের পর জীবনে অনেক কিছুরই পরিবর্তন আসে। আলহামদুলিল্লাহ আমার স্ত্রী আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে।’

- Advertisement -

Related Articles

Latest Articles