15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

বিয়ের এক বছরেই বিচ্ছেদ ব্রিটনি স্পিয়ার্সের

বিয়ের এক বছরেই বিচ্ছেদ ব্রিটনি স্পিয়ার্সের
ব্রিটনি স্পিয়ার্স

সাড়ে ছয় বছর আগে স্যাম আজঘরির সঙ্গে সম্পর্কের কথা সামনে আনেন ব্রিটনি স্পিয়ার্স। দীর্ঘদিন প্রেমের পর ২০২১ সালের সেপ্টেম্বরে ব্রিটনিকে বিয়ের প্রস্তাব দেন স্যাম। সেই প্রস্তাবে সায় দিয়ে গত বছর ঘর বাঁধেন দুজন।

কিন্তু এক বছরও টিকল না তাদের সংসার। বুধবার গায়িকার বিচ্ছেদের খবর জানিয়েছে বিনোদন বিষয়ক গণমাধ্যম ‘পিপল’। ব্রিটনি বা স্যাম কেউই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা না দিলেও দুজনের কয়েকটি ঘনিষ্ঠ সূত্র পিপলকে নিশ্চিত করেছে, ব্রিটনির বিরুদ্ধে বিচ্ছেদের আবেদন করেছেন স্যাম।

- Advertisement -

ব্রিটনি ও স্যামের সম্পর্কের শুরু ২০১৬ সালে। ব্রিটনি স্পিয়ার্স তখন তার স্লাম্বার পার্টি গানের মিউজিক ভিডিওর জন্য অভিনেতা খুঁজছিলেন। অনেক ছবির ভেতর থেকে স্যামের ছবি দেখেই বলেছিলেন, ‘অডিশনের কোনো প্রয়োজন নেই। এই ছেলেকে নিয়েই ভিডিও বানানো হবে।’

২৩ বছর বয়সী তরুণ স্যামকে নিয়েই ব্রিটনি বানান স্লাম্বার পার্টির মিউজিক ভিডিও। তারপর স্যামে মুগ্ধ ব্রিটনি তাকে নিজের ব্যক্তিগত শরীরচর্চার ট্রেইনার হিসেবে নিয়োগ দেন। এরপর প্রেম, বাবার সঙ্গে সম্পত্তির মালিকানা নিয়ে আইনি যুদ্ধ, বাগদান, গর্ভধারণ আর অবশেষে বিয়ে। তবে সেই বিয়ে এক বছর পরেই বিচ্ছেদে গড়াল।

স্যামের এটি প্রথম বিয়ে হলেও এটি ছিল ব্রিটনির তৃতীয় বিয়ে। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে বিয়ে করেন ব্রিটনি। সেই বিয়ে টিকেছিল মাত্র ৫৫ ঘণ্টা। সেই বছরই মার্কিন গায়ক কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। সেই সংসারও ভেঙে যায় ২০০৭ সালে।

- Advertisement -

Related Articles

Latest Articles