19.1 C
Toronto
বুধবার, অক্টোবর 4, 2023

বোরকা পরে নারীদের টয়লেটে ক্যামেরা চালু করে এলেন যুবক!

বোরকা পরে নারীদের টয়লেটে ক্যামেরা চালু করে এলেন যুবক!
ছবি সংগৃহীত

বোরকা পরে শপিংমলে যান ২৩ বছর বয়সী এক যুবক। ঢোকেন নারীদের টয়লেটে। শুধু তা-ই নয়, ভেতরের দৃশ্য ধারণের জন্য মোবাইলও নেন তিনি। এ ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার হতে হলো তাকে। গতকাল বুধবার (১৬ আগস্ট) ভারতের কেরালার জনপ্রিয় একটি শপিংমলে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, অভিযুক্ত যুবক পেশায় একজন আইটি কর্মী ও বিটেক স্নাতক। তিনি বোরকা পরে নারীদের টয়লেটে ঢুকে মোবাইলে ভিডিও ধারন করছিলেন।

- Advertisement -

পুলিশ বলছে, অভিযুক্তকে স্থানীয় আদালতে হাজির করা হয়েছে। আদালত তাকে ১৪ দিনের জন্য কারাগারে পাঠিয়েছেন। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়েছে।

জানা গেছে, অভিযুক্ত ইনফোপার্ক নামে আইটি ফার্মে কাজ করেন। গতকাল বোরকা পরে কোচির লুলু মলে যান তিনি। পরে নারীদের টয়লেটে ঢুকে তার মোবাইল সেট করে রাখেন। তিনি একটি কার্ড বোর্ডের বাক্সে ছিদ্র করে এমনভাবে মোবাইলটি লুকিয়ে রাখেন, যাতে কেউ বুঝতেই না পারে।

বাক্সে একটি ফুটো রাখা হয়েছিল। ওই ফুটো দিয়ে মোবাইল ক্যামেরায় চলছিল রেকর্ড করার কাজ। এদিকে টয়লেটে মোবাইল রেখে বাইরে ঘোরাঘুরি করছিলেন তিনি। তার আচরণে সন্দেহ হয় শপিংমলের নিরাপত্তাকর্মীদের। পুলিশকে খবর দেন তারা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। এরপর অভিযুক্তকে জেরা করলে সব দোষ স্বীকার করে নেন তিনি।

পরে টয়লেট থেকে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত যুবক অতীতেও এমন করেছে কি না, তা নিয়ে তদন্ত চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles