20.1 C
Toronto
সোমবার, অক্টোবর 2, 2023

ওরা নির্বাচনের আগেই দেশকে ধর্ষণ করবে: শামীম ওসমান

ওরা নির্বাচনের আগেই দেশকে ধর্ষণ করবে: শামীম ওসমান
শামীম ওসমান

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাদর আছে। নির্বাচনের আগেই ওরা মরণ কামড় দেবে। বাংলাদেশের ওপর কামড় দেবে। বাংলাদেশকে ওরা ধর্ষণ করবে। এটা হতে দেবেন কী দেবেন না এটা আপনাদের ইচ্ছা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে ফতুল্লার ৯ নম্বর ওয়ার্ডে দোয়া ও মিলাদ মাহফিলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়।

- Advertisement -

শামীম ওসমান বলেন, শেখ হাসিনাকে গুলি করা হচ্ছে, আমি দেখেছি। তিনি গুলির সামনে মাথা নত করেননি। আমাদের দাঁড়াতে হয়েছে। তার আশপাশ দিয়ে গুলি যায় তিনি সেটাকে ভয় পান না। কারণ তিনি আল্লাহকে ভয় করেন। আজ একই ঘটনা ঘটেছে। গতকাল জাতির জনকের কন্যা ভাষণ দিয়েছেন। সে ভাষণ ফলো করলে আপনারা বুঝতে পারবেন ঘটনা কোনদিকে মোড় নিচ্ছে। বঙ্গবন্ধুকে হত্যার পরে আমাদের কৈশোর হারিয়ে গেছে। সেদিন থেকে বাংলাদেশ পেছনে যেতে থাকে। আমাদের রাজনীতিতে আসতে হয় গণতন্ত্রের জন্য, মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য।

তিনি আরও বলেন, আগামীতে বাঁচবো কি না জানি না। নারায়ণগঞ্জে অনেক বড় বড় নেতা নেত্রী আছেন। কেউ তো নামছেন না। কথা বলছেন না। সবাই নিজের আখের গোছাতে কাজ করছেন। আমার দাদা নবাবের জামানত বাজেয়াপ্ত করে নির্বাচিত হয়েছিলেন। আমার বাবা আমাদের এক টাকাও দিয়ে যাননি। আমরা রাজনীতিতে দিতে এসেছি। কারণ আমরা মনে করি রাজনীতি এবাদত।

 

- Advertisement -

Related Articles

Latest Articles