20.1 C
Toronto
রবিবার, অক্টোবর 1, 2023

ফের বিয়ে করলেন অপু বিশ্বাস!

ফের বিয়ে করলেন অপু বিশ্বাস!
অপু বিশ্বাস

ভালোবেসে ২০০৮ সালে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে বিয়ে করেন অপু বিশ্বাস। যা অনেকটাই গোপন ছিল মিডিয়া পাড়ায়। তবে ২০১৭ সালের ১০ এপ্রিল একমাত্র সন্তান জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর প্রকাশ্যে আনেন অপু। এরপর থেকেই শুরু হয় এই তারকা দম্পতির সংসার জীবনের নানা টানাপোড়ন। অবশেষে বিচ্ছেদের পথ বেছে নেন তারা। এরপর থেকেই সিঙ্গেল মাদার হিসেবে আছেন অপু।

সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে একমাত্র ছেলের জন্য এক হয়েছিলেন সাবেক তারকা দম্পতি শাকিব-অপু। আর এবার ফের বিয়ে করলেন অপু! তবে সেটি হয়েছে ফেসবুকে। আজ রোবাবার বেলা ৩টা ৪৫ মিনিটে অপুর ফেসবুক প্রোফাইলের ‘সিঙ্গেল’ স্ট্যাটাস বদলে গেল ‘গট ম্যারেড’ দিয়ে।

- Advertisement -

অনেকের ধারণা, অপুর ফেসবুক হ্যাক হয়েছে। কিন্তু এই ফাঁকে বিয়ের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন নায়িকা। যদিও অপুর এই ভাসমান অবস্থা বেশিক্ষণ স্থায়ী হয়নি। মাত্র ৫ মিনিটের মাথায় পোস্টটি মুছে ফেলা হয়।

তাহলে কি অপুর ফেসবুক হ্যাক হয়েছে? জবাব খুঁজতে অপু বিশ্বাসকে ফোন করা হলে তিনি জানান, এটি হ্যাক হয়নি। অপু নিজেই ঘটনাটি ঘটিয়েছে! ইনফো চেক করতে গিয়ে ভুলে তা হয়েছে। আর সেটি বুঝতে পেরে দ্রুতই তা সরিয়ে নেন অপু। এর জন্য দুঃখও প্রকাশ করেছেন এই চিত্রনায়িকা।

- Advertisement -

Related Articles

Latest Articles