16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘আমার কাপড় খুলে নিয়েছে, নিজেকে নগ্ন মনে হতো’

‘আমার কাপড় খুলে নিয়েছে, নিজেকে নগ্ন মনে হতো’
ছবি সংগৃহীত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাথাচাড়া দেয় স্বজনপোষণ বিতর্ক। এই বিতর্কে যাকে বার বার বিদ্ধ করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত, তিনি হলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। কঙ্গনা সরাসরি করণকে ‘মুভি মাফিয়া’ নাম দিয়েছেন। বলিউডের ‘ কন্ট্রোভার্সি কুইন’-এর এমন মন্তব্যে তার পরিবার কতটা প্রভাবিত হয়েছে, জানালেন করণ জোহর।

সুশান্তের মৃত্যুর পর প্রায় তিন বছর কেটে গিয়েছে উল্লেখ করে করণ জানান, এই তিন বছরে যে পরিমাণ ঘৃণা কুড়িয়েছেন, তাতে সব থেকে বেশি আঘাত পেয়েছেন তার মা।

- Advertisement -

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার মা রীতিমতো কুঁকড়ে গিয়েছিলেন। সব জায়গায় আমাকে নিয়ে চর্চা। টিভি চ্যানেলগুলোতে আমাকে নিয়ে সমালোচনা। সারাক্ষণ আমাকে নিচু করা হচ্ছে। একই অবস্থা সোশ্যালেও। কিন্তু আমাকে মায়ের জন্য ও নিজের জন্য শক্ত থাকতে হয়। নিজেকে নগ্ন বলে মনে হতো। সকলে মিলে কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাব? কার সঙ্গে লড়ব? লোকজন কিছু না জেনেই অনেক কিছু বলেছেন, তারা আমাকে নিয়ে একটা ধারণা তৈরি করে নেন, আমি মাফিয়া। সেটা নিয়ে অনর্গল কথা বলতে থাকেন। তারা আসলে জানেন না এক জন প্রযোজককে প্রতি দিন কত কিছু সহ্য করতে হয়।’

২০১৭ সালে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে রসিকতার ছলেই করণের বিরুদ্ধে মুখ খুলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডে স্বজনপোষণের ধারক ও বাহক তিনি, করণের বিরুদ্ধে অভিযোগ করেন কঙ্গনা।

- Advertisement -

Related Articles

Latest Articles