22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

স্বামীর সঙ্গে অন্য নারীর সম্পর্ক, ঘর ভাঙল অস্কারজয়ী অভিনেত্রীর

স্বামীর সঙ্গে অন্য নারীর সম্পর্ক, ঘর ভাঙল অস্কারজয়ী অভিনেত্রীর
<br >অভিনেত্রী নাটালি পোর্টম্যান ও বেনজামিন মিলপিড

অস্কারজয়ী অভিনেত্রী নাটালি পোর্টম্যান ও বেনজামিন মিলপিডের ১১ বছরের বিবাহিত জীবনের ইতি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছে ইউএস উইকলি।

নাটালির এক ঘনিষ্ঠজন ইউএস উইকলিকে জানিয়েছেন, অন্য নারীর সঙ্গে বেনজামিনের প্রেমের খবর চাউর হওয়ার পর থেকেই সম্পর্ক টিকিয়ে রাখতে চেষ্টা করেছেন অভিনেত্রী কিন্তু শেষ রক্ষা হয়নি।

- Advertisement -

৪ আগস্ট নিজেদের ১১তম বিবাহবার্ষিকী উপলক্ষে অস্ট্রেলিয়ার সিডনিতে এক অনুষ্ঠানে গিয়েছিলেন নাটালি ও বেনজামিন। ওই অনুষ্ঠানে অভিনেত্রীর হাতে বিয়ের আংটি দেখা যায়নি। তখনই বিভিন্ন গণমাধ্যম তাদের বিচ্ছেদ নিয়ে খোঁজখবর শুরু করে।

নাটালি সুপরিচিত অভিনেত্রী, বেনজামিন নামি কোরিওগ্রাফার। মাস কয়েক আগে ২৫ বছর বয়সি ক্যামিল এটিয়েনের সঙ্গে বেনজামিনের প্রেমের গুঞ্জন শোনা যায়। তখনই নাটালি ও বেনজামিনের সম্পর্ক ঘিরে নানা কথা ছড়ায় চারদিকে।

সূত্রটি আরও জানায়, স্বামীর প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমে তাকে জড়িয়ে যেভাবে খবর প্রকাশিত হয়েছে, তাতে তিনি ত্যক্ত-বিরক্ত। নাটালি ‘ভাঙা ঘর’ জোড়া লাগাতে সর্বোচ্চ চেষ্টা করেছেন, স্বামীর প্রেমের খবরকে ‘ক্ষণিক ভুল’ হিসেবে মেনেও নিয়েছিলেন; কিন্তু তাদের সম্পর্ক যে জোড়া লাগার নয়, সেটা এতদিনে তিনি বুঝে গেছেন।

দুই তারকার পরিচিত আরও একটি সূত্র ইউএস উইকলিকে জানিয়েছে, আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দেওয়ার আগে তারা সন্তানদের ভবিষ্যত ও অন্যান্য বিষয়ে আলোচনা করছেন। নিজের আচরণ নিয়ে বেনজামিন স্ত্রীর কাছে দুঃখপ্রকাশও করেছেন।

২০০৯ সালে ড্যারেন অ্যারোনোফস্কির ‘ব্ল্যাক সোয়ান’ ছবিতে কাজ করার সময় নাটালি ও বেনজামিনের পরিচয়। ধীরে ধীরে তাদের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। দুই তারকার সংসারে একটি ছেলে ও একটি মেয়ে আছে। ছেলে অ্যালেপের বয়স ১২, মেয়ে আমালিয়ার ৬।

‘ব্ল্যাক সোয়ান’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে অস্কার পুরস্কার পান নাটালি। রোমান্টিক ড্রামা সিনেমা ‘মে ডিসেম্বর’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৭ নভেম্বর। এই অভিনেত্রীকে দেখা যাবে এ সিনেমায়। এ বছর কান উৎসবে প্রিমিয়ার হয়েছে এটি।

- Advertisement -

Related Articles

Latest Articles