18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

দিশেহারা মনিকা চাইলেন মন্ত্রীর সাহায্য

দিশেহারা মনিকা চাইলেন মন্ত্রীর সাহায্য
মনিকা বাত্রা ছবি সংগৃহীত

ভারতীয় নারী টেবিল টেনিস খেলোয়াড় মনিকা বাত্রা সম্প্রতি পেরুতে ডব্লিউটিটি কনটেন্ডার লিমা খেলতে গিয়েছিলেন। তবে বিশ্বের ৩৫ নম্বর তারকা রাউন্ড অফ থার্টিটুর ম্যাচে জাপানি তারকা মিয়ু হিরানোর কাছে হেরে বিদায় নেন। এরপর টুর্নামেন্ট থেকে খালি হাতে দেশে ফেরার যন্ত্রণা তো ছিলই, এরসঙ্গে তাকে বড় ধরনের বিড়ম্বনায় পড়তে হলো। খবর ইন্ডিয়া টুডের।

আমস্টারডাম থেকে মনিকা কেএলএম রয়্যাল ডাচ এয়ারলাইন্সে দিল্লিতে আসছিলেন। বিজনেস ক্লাসে সফর করা এই তারকার লাগেজ ছিল ‘প্রায়োরিটি ট্যাগড ব্যাগেজ’! কিন্তু দেশে ফিরে মনিকা দেখেন যে, তার লাগেজ হারিয়ে গিয়েছে! খেলার সরঞ্জাম হারিয়ে দিশাহীন হয়ে পড়েন মনিকা। তিনি বাধ্য হয়ে কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য শিন্ডের সাহায্য প্রার্থনা করেন।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মনিকা নিজের বিমান টিকিটের ছবি শেয়ার করে। তিনি লিখেন, ‘কেএলএম আমাকে যেভাবে হতাশ করেছে, তা অবিশ্বাস্য। আমার বিজনেস ক্লাস ফ্লাইটে প্রায়োরিটি ট্যাগড ব্যাগেজ হারিয়েছে! এরমধ্যে রয়েছে গুরুত্বপূর্ণ স্পোর্টস কিটস। যা আসন্ন টুর্নামেন্টের জন্য কাজে লাগবে। বিমানবন্দরের কর্মীরা কোনো উত্তরও দিতে পারেননি। আমার সমস্যার সমাধানও করতে পারেননি। ওদের কোনো ধারনাই নেই যে, আমার লাগেজ কোথায়। জ্যোতিরাদিত্য শিন্ডে স্যার দয়া করে সাহায্য করুন আমাকে।’

এদিকে আসন্ন এশিয়ান গেমসে ভারতকে পদক এনে দেওয়ার অন্যতম সেরা দাবিদার মনিকা। মিক্সড ডাবলসে তার কাছে বেশি আশা করছে দেশটি। তিনি জুটি বাঁধবেন জি সাথিয়ার সঙ্গে। ভারতীয় জুটি মিক্সড ডাবলসে আইটিটিএফ ক্রমতালিকায় সাত নম্বরে।

- Advertisement -

Related Articles

Latest Articles