15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

বিয়ে নিয়ে যে পরামর্শ দিলেন মিয়া খলিফা

বিয়ে নিয়ে যে পরামর্শ দিলেন মিয়া খলিফা

সম্প্রতি মিয়া খলিফার একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। টিকটকে এক ভিডিওতে বিয়ে নিয়ে নিজের বিষয়ে বেশ কিছু কথা ও পরামর্শ অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন সাবেক পর্নো তারকা মিয়া খলিফা।

- Advertisement -

মিয়া খলিফার এ ভিডিও বার্তা নিয়ে সহমত নন অনেকেই। অনেকের আবার মন্তব্য, মিয়ার মতো একজন কী করে বিয়ে নিয়ে কথা বলতে পারে! তবে অনেকের আবার মত, বিয়ে নিয়ে আজকের দিনে কিছুটা হলেও ঠিক কথাই বলেছেন মিয়া খলিফা।

ভিডিওতে মিয়া খলিফা জানান, তিনি ১৮ বছর বয়সে প্রথম বিয়ে করেন। কিন্তু তাতে সুখী না হওয়ায় ২১ বছরে ডিভোর্স দেন। পরের বিয়েটি করেন ২৫ বছর বয়সে। এরপর ২৮- বছর বয়সে এই স্বামীকেও ডিভোর্স দেন। এরপর ২৯ বছর বয়সে আরেকটি সম্পর্কে জড়ান তিনি।

তার কথায়, বিয়েটা খুব বড়সড় ব্যাপার নয়। এটা একটা সাধারণ কাগজের বোঝাপড়া। কোনো সম্পর্কে থাকতে গিয়ে যদি ভালো না লাগে, বেরিয়ে আসার সম্পূর্ণ অধিকার রয়েছে একজনের। বিশেষ করে মেয়েদের বিয়ে মানেই খুব বড় একটা কিছু ভাবতেও বারণ করেন তিনি।

তার কথায়, বিয়ে মানেই এমন নয় যে ভালো না লাগলেও সারা জীবন একজনের সঙ্গে আটকে থাকতে হবে। বরং যদি ভালো না লাগে, তাহলে সম্পর্ক শেষ করার সম্পূর্ণ অধিকার রয়েছে একজনের।

অনেকে এই ভিডিওটির বিরোধিতা করলেও কেউ কেউ প্রকাশ্যে তাকে সমর্থন করেছেন। বিয়ে মানেই নিজের সব ভালো লাগা না লাগা বিসর্জন দেয়া নয়। তাই দরকার পড়লে সম্পর্ক থেকে বেরিয়ে আসা যায় বলেই মনে করছেন অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles