15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

ফাঁস হলো ‘গোপন তথ্য’, স্ত্রীর মন ভোলাতে আমীর খানের কাণ্ড!

ফাঁস হলো ‘গোপন তথ্য’, স্ত্রীর মন ভোলাতে আমীর খানের কাণ্ড!

পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ বক্সার আমির খান এক নারীকে যৌন ইঙ্গিতপূর্ণ খুদেবার্তা পাঠানোর খবর ফাঁস হওয়ায় সংসার ভেঙে যাচ্ছিল। তাই স্ত্রী ফারিয়াল মখদুমের মন জয় করতে বিলাসবহুল মার্সিডিস ব্র্যান্ডের জি-ক্লাস গাড়ি উপহার দিয়েছেন তিনি।

- Advertisement -

আমিরের বিরুদ্ধে সম্প্রতি এক নারীকে যৌন ইঙ্গিতপূর্ণ খুদেবার্তা পাঠানোর খবর ফাঁস হয়েছিল।

এ নিয়ে স্ত্রী ফারিয়াল মখদুমের সঙ্গে সম্পর্ক মোটেও ভালো যাচ্ছিল না তার। সাংসারিক টানাপোড়ের মধ্যে স্ত্রীকে ১ লাখ ৩০ হাজার পাউন্ডের একটি গাড়ি উপহার দিয়েছেন তিনি।

বাংলাদেশি মুদ্রায় এর অর্থের পরিমাণ পৌণে দুই কোটি টাকার বেশি। অনেকের ধারণা, সংসার টেকাতেই বিপুল এই অর্থ পকেট থেকে খসিয়েছেন আমির খান।

জিও নিউজ এর প্রতিবেদনে বলা হয়, স্ত্রীকে একটি মার্সিডিজ জি–ক্লাস গাড়ি উপহার দেন তিনি। গাড়িটি লাল ফিতা ও লাল বেলুনে মোড়ানো ছিল। পরে দেখা যায়, ফারিয়াল মখদুম গাড়িটি চালাচ্ছেন আর চালকের পাশের আসনে বসে আছেন আমির।

ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ার করেছেন আমির খান। ক্যাপশনে লেখেন, ‘ফারিয়াল মখদুমের জন্য ছোট্ট একটি উপহার। আমি জানি, সে জি ওয়াগন গাড়ি কতটা ভালোবাসে। তাই আমি তাকে গাড়িটি উপহার দিতে চাইছিলাম। আশা করি, আপনাদের এটা ভালো লেগেছে।’

এদিকে যৌন ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠানোর খবর ফাঁস হওয়ার পর ‘ভুল’ করেছেন এবং স্ত্রীকে ‘কষ্ট’ দিয়েছেন উল্লেখ করে ক্ষমা চেয়েছিলেন আমির। আর কখনো যেন এমন না করেন, সে জন্য চিকিৎসা নেবেন বলেও জানিয়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles