13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

চাকরি দেওয়ার নাম করে তরুণীকে দিনের পর দিন ধর্ষণ

চাকরি দেওয়ার নাম করে তরুণীকে দিনের পর দিন ধর্ষণ

চাকরি দেওয়ার নাম করে এক তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

সোমবার এই ঘটনার কথা জানায় পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

পুলিশ জানায়, গত ৫ আগস্ট হরিদ্বারের রাস্তা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। ওই তরুণী উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় দুইজনকে গ্রেফতারও করা হয়েছে।

ওই তরুণীর অভিযোগ, চাকরি দেওয়ার নামে একটি প্রতারণা চক্রের ফাঁদে পা দেন। সেই মতো গাজিয়াবাদ থেকে হরিদ্বারে যান তিনি। তারপরেই তাঁকে দিনের পর দিন ধর্ষণ করা হতো।

হরিদ্বারের সিনিয়র পুলিশ সুপার অজয় সিংহের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, দু’দিন আগে ওই যুবতীকে রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত রোববার ঘটনার কথা পুলিশকে জানান ওই যুবতী।

তরুণীর কথার ভিত্তিতেই গাজিয়াবাদে তাঁর স্বামী এবং পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। খবর পেয়ে হরিদ্বারে যান তরুণীর স্বামী। তারপরেই শাকিব নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তরুণী। তদন্তে নেমে শাকিব এবং নাদিম নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা উত্তরপ্রদশের মুজফ্‌ফরনগরের বাসিন্দা।

পুলিশ আরও জানায়, নাদিমের সঙ্গে যোগাযোগ করেই চাকরির জন্য হরিদ্বারে গিয়েছিলেন তরুণী। শাকিবের সঙ্গে তরুণীর পরিচয় করান নাদিমই।

তদন্তকারীদের দাবি, নারীপাচারের চক্র চালাতেন অভিযুক্তরা। এই চক্রে জড়িত রয়েছেন শাকিবের স্ত্রীও। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles