24.3 C
Toronto
রবিবার, অক্টোবর 1, 2023

ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে শাকিব-অপুর কথায় গরমিল

ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে শাকিব-অপুর কথায় গরমিল
ফাইল ছবি

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ছেলে আব্রাম খান জয়ের একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা প্রশংসার জোয়ারে ভাসায় বাবা-ছেলের সুন্দর মুহূর্তের দৃশ্যকে।
Advertisement

শাকিব খানকে সেই ছবিতে দেখা যায় এলোমেলো চুলে নায়াগ্রার পথে একটি বেঞ্চের পাশে বসে আছেন। আর বেঞ্চে লম্বা হয়ে শুয়ে আছে ছেলে জয়। ছবি দেখে মনে হচ্ছিল ঘুমাচ্ছিলেন তারা। যা ইনস্টাগ্রাম-ফেসবুকে গত ২৫ জুলাই পোস্ট করেছিলেন এ সুপারস্টার।

- Advertisement -

সেই সময় বহুল আলোচিত এ ছবিটি নিয়ে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন শাকিব খান। তিনি বলেছিলেন— নায়াগ্রায় ঘোরাঘুরি শেষে গাড়িতে ওঠার আগে সে (জয়) বায়না ধরে যে বেঞ্চে বসবে, রেস্ট নেবে। তার পর নিজের মতো করে রেস্ট নিচ্ছিল সে। বেঞ্চে বসে দুষ্টুমিও করছিল জয়। একবার চিত-কাত হয়ে শুয়ে পড়ে, আবার কখনো লাফিয়ে উঠে বসে। ওর এমন অ্যাক্টিভিটির সময় মনে হলো এই মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে রাখি।

এ নায়ক আরও বলেছিলেন— আমাদের সঙ্গে থাকা সাইফুলকে বলি, আমিও পাশে গিয়ে বসি আর তুমি আমাদের কয়েকটি ছবি তুলে দাও। আসলে এভাবে তো কখনো মন খুলে কোথাও ঘোরা যায় না। তখন মনে হয় ভিন্ন কিছু করি। জয় যখন ঘুমাচ্ছিল তখন পাশে গিয়ে বসি, ঘুমের ভান ধরি। ছবিগুলো সেই মুহূর্তের।

এদিকে দেশে ফিরে সম্প্রতি সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাবা-ছেলের ভাইরাল হওয়া সেই ছবি সম্পর্কেও কথা বলেন তিনি। তবে তার কথার সঙ্গে মিল খুঁজে পাওয়া গেল না নায়কের।

অপু বিশ্বাস বলেন, জয় আসলে একটি রেস্টুরেন্টে খাবার খাচ্ছিল। সে ভীষণ নাগেট খেতে পছন্দ করে। খেতে খেতে তার কাছে মনে হলো অনেক বেশি টায়ার্ড হয়ে গেছে সে। ঘুমাবে, তাই বেঞ্চে শুয়েছে। সেখানে শুয়ে হঠাৎ করে জয় তার বাবাকে ডাকছিল, বাবা তোমাকে এখানেই (নিচে) বসতে হবে।

তিনি আরও বলেন, বেসিক্যালি বেঞ্চে তো জায়গা নেই। বাবাকে উপরেই বসাতো সে। আবার এখন জয় বেশ লম্বা-টম্বা হয়ে গেছে। শুয়ে বেঞ্চকে ফিলআপ করে ফেলেছে। তখন সে (শাকিব খান) ওখানে (নিচে) বসল। আর আমার মনে হয়েছিল, বাহ! দারুণ তো একটা ছবি, একটা ক্যাপচার করি।

- Advertisement -

Related Articles

Latest Articles