26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

হার্ট অ্যাটাক, নতুন জীবন পাওয়া নিয়ে যা বললে সুস্মিতা সেন

হার্ট অ্যাটাক, নতুন জীবন পাওয়া নিয়ে যা বললে সুস্মিতা সেন
সুস্মিতা সেন

মাস চারেক আগেই বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ‘আরিয়া ৩’ সিনেমার শুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

হার্ট অ্যাটাকের পর এনজিওপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। সুস্থ হতেই শুটিংয়ে ফেরেন অভিনেত্রী। এত বড় একটা বিপদ পেরিয়ে এখন কেমন আছেন সুস্মিতা, সেই খবরও দিলেন নিজেই।

- Advertisement -

সুস্মিতা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার স্বাস্থ্যের অনেকটাই পরিবর্তন এসেছে৷ যার ফলে জীবনকে দেখার একটা নতুন দৃষ্টিকোণ পেয়েছি। এটি আমার জীবনের এমন একপর্যায়, যা অনেক কিছু শিখিয়েছে। আমাকে আরও বেশি দায়িত্বশীল করেছে, আরও বেশী নির্ভীক ও সতর্ক হয়েছি। নিজেকে ভাগ্যবতী বলে মনে হয়, জীবনের এই দিকটা দেখতে পাওয়ার জন্য।’

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। জানান, তার বুকে ব্যথা হচ্ছে। দ্রুত স্বাস্থ্য পরীক্ষা করানো হলে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়। আরও এক দিন পর্যবেক্ষণে রাখার পর ১ মার্চ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাকে। সুস্মিতার অসুস্থতার জন্য মাঝে কাজ বন্ধ হয়ে গেলেও। সুস্থ হয়ে ফিরে এসেছে শেষ করেন ‘আরিয়া ৩’-এর শুটিং। সম্প্রতি মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ‘তালি’র ট্রেলার। খুব শীঘ্রই শুরু হবে প্রচারের কাজ।

- Advertisement -

Related Articles

Latest Articles