23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বলিউড মাতাতে আসছেন এই সুন্দরী, কোন নায়িকার মেয়ে তিনি?

বলিউড মাতাতে আসছেন এই সুন্দরী, কোন নায়িকার মেয়ে তিনি?
বলিউড অভিনেত্রী পুনম ধিলোঁর মেয়ে পালোমা

পুরোদমে রোম্যান্টিক এক ছবির ‘ফার্স্ট লুক’ প্রকাশ্যে এসেছে গত মঙ্গলবার। এতে মুখ্যচরিত্রে দেখা গেছে দুই নতুন মুখ। তারা দু’জনেই বলিউড তারকার সন্তান।

‘দোনো’ নামের এই ছবির মাধ্যমে শিগগিরই আত্মপ্রকাশ করতে চলেছেন সানি দেওলের কনিষ্ঠ পুত্র রাজবীর দেওল। তার সঙ্গে জুটি বেঁধেছেন বর্ষীয়ান বলিউড অভিনেত্রী পুনম ধিলোঁর মেয়ে পালোমাকে। রাজশ্রী প্রোডাকশনস প্রযোজিত এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বলি পরিচালক সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়া।

- Advertisement -

১৯৮৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘সোহনী মহিবাল’ ছবিতে সানির সঙ্গে প্রথম অভিনয় করেছিলেন পুনম। সানির সঙ্গে পুনমের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলেও জানা যায়। সানি চেয়েছিলেন তার ছেলে ও পুনমের মেয়ে একসঙ্গে বড় পর্দায় আসুক। তাই নিজে থেকেই পুনমের কাছে সেই প্রস্তাব দিয়েছিলেন। সানির প্রস্তাবে রাজিও হয়ে যান পুনম।

১৯৯৫ সালের ১৫ নভেম্বর মুম্বাইয়ে জন্ম পালোমার। পুরো নাম পালোমা থাকেরিয়া ধিলোঁ। স্কুলজীবনে ফুটবলার হওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ধীরে ধীরে অভিনয়ের প্রতি ঝুঁকে পড়েন তিনি। কলেজে পড়াশোনার পাশাপাশি মডেলিং শুরু করেন পালোমা। ২৮ বছর বয়সী এই সুন্দরী এখন মাত করতে চলেছেন বড় পর্দায়।

পালোমার বাবা অশোক থাকেরিয়া ছিলেন বলিপাড়ার অন্যতম প্রযোজক। যদিও ১৯৯৭ সালে বিচ্ছেদ হয়ে যায় পুনম ও অশোকের। পালোমার ভাই অন্মোল থাকেরিয়া অভিনয়জগতের সঙ্গে যুক্ত। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘টিউসডেজ অ্যান্ড ফ্রাইডেজ’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অন্মোলকে।

সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছিলেন পালোমা। ফুটবলের পাশাপাশি শরীরচর্চা নিয়েও আগ্রহ রয়েছে তার। মাঝেমধ্যেই শরীরচর্চার ছবি ও ভিডিও পোস্ট করে মুগ্ধ করেন ফলোয়ারদের।

- Advertisement -

Related Articles

Latest Articles