17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

গয়েশ্বর রায়কে নিয়ে যা বললেন শামীম ওসমান

গয়েশ্বর রায়কে নিয়ে যা বললেন শামীম ওসমান
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

একেএম শামীম ওসমান বাংলাদেশ আওয়ামী লীগের একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। যিনি বর্তমানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য। একজন সিনিয়র রাজনীতিবিদ হিসেবে দেশের রাজনীতির যে কোনো ইস্যুতে সোচ্চার থাকেন এ সাংসদ। এতে অনেক সময় আলোচিত-সমালোচিতও হন।

- Advertisement -

শনিবার অবস্থান কর্মসূচি পালনকালে পুলিশের পিটুনিতে আহত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। পরে তাকে ডিবি অফিসে নিয়ে মধ্যাহ্নভোজ করানো হয়। বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে’ পরিণত হয়েছে। এবার এই ইস্যুতে কথা বলেছেন শামীম ওসমান।

রোববার রাতে বেসরকারি একটি টেলিভিশনে দেশের সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে টকশোর আয়োজন করা হয়। সেখানে অংশ নেন সাংসদ শামীম ওসমান।

এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, গয়েশ্বর রায়কে কেন ডিবি প্রধান আপ্যায়ন করলেন? প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, গয়েশ্বর রায় একজন সিনিয়র নেতা। উনি আহত হয়েছেন। কতটুকু আহত হয়েছেন তা আমি জানি না। তবে ভিডিওতে দেখলাম, খাবারও খেলেন ভালো। পরে লাইভে এসে তিনি (গয়েশ্বর) বললেন— ডিবি অফিস তাকে খেতে বাধ্য করেছে। ডিবিপ্রধান নাকি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আপ্যায়ন করেছেন।

এ সময় শামীর ওসমান গয়েশ্বর রায়কে উদ্দেশ করে বলেন, সামান্য ডিবি পুলিশের ভয়ে যদি উনি (গয়েশ্বর) খেতে বাধ্য হন। তা হলে উনার রাজনীতি ছেড়ে দেওয়া উচিত।

- Advertisement -

Related Articles

Latest Articles