12.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

নগ্ন ছবি ফাঁস করার হুমকি, ব্ল্যাকমেইল; অভিনেত্রী গ্রেপ্তার

নগ্ন ছবি ফাঁস করার হুমকি, ব্ল্যাকমেইল; অভিনেত্রী গ্রেপ্তার
নিত্যা শশী

ফাঁদ পেতে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মালয়ালাম অভিনেত্রী নিত্যা শশীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি অভিনেত্রীর বন্ধু বিনুকেও গ্রেপ্তার করা হয়েছে। ৭৫ বছরের এক বৃদ্ধকে ফাঁদ পেতে অর্থ হাতিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। বৃদ্ধ ব্যক্তি ছিলেন একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী।

ভারতীয় গণমাধ্যম জানায়, শশী ১১ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন ওই বৃদ্ধের কাছ থেকে।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, বৃদ্ধ ব্যক্তি বাড়ি ভাড়া খুঁজছিলেন। এই সূত্রে আলাপ হয় অভিনেত্রী শশীর সঙ্গে। শশী ভারতের কেরালার মালয়ালপুঝার বাসিন্দা।

আর বিনু তিরবন্দপুরম সংলগ্ন তিরুবন্দপুরম কালাকোড় এলাকার বাসিন্দা।

অভিযোগ, শশী তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন ওই বৃদ্ধকে। একদিন বৃদ্ধকে জোর করে পোশাক খুলতে বাধ্য করেন শশী। এরপর তাকে হুমকি দেওয়া হয় ২৫ লাখ টাকা না দিলে সেই নগ্ন ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হবে।
তারপর অনেকটা বাধ্য হয়েই অভিনেত্রী এবং তার বন্ধুকে ১১ লাখ টাকা দেন ওই বৃদ্ধ। ঘটনা এখানেই শেষ নয়। এরপর আবারও ওই বৃদ্ধকে ব্ল্যাকমেইল করে অর্থ দাবি করেন অভিনেত্রী। পরে পুলিশের দ্বারস্থ হন বৃদ্ধ। তারপর গত ১৮ জুলাই এফআইআর দায়ের করেন তিনি।

ভুক্তভোগী বৃদ্ধ ব্যক্তি ছিলেন একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী। তার বাড়ি তিরুবন্দপুরমের পাত্তম এলাকায়।এদিকে অভিযুক্ত ৩২ বছরের অভিনেত্রী শশী পেশায় একজন আইনজীবী। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনাটি তদন্ত করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে আগেও এ ধরনের অভিযোগ রয়েছে কি না, সেটিই এখন খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে অভিযুক্তদের ধরার জন্য ফাঁদ পাতা হয় পুলিশের নির্দেশে। নাটকীয়ভাবে বাকি অর্থ দেওয়ার অজুহাতে অভিযুক্তদের বাড়িতে ডাকেন ভুক্তভোগী বৃদ্ধ। তারপর পারাভুর পুলিশ গ্রেপ্তার করে তাদের। অভিনেত্রী শশী ও তার বন্ধুকে আদালতে তোলার পর বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles