22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

বৃদ্ধের নগ্ন ছবি তুলে টাকা দাবি, গ্রেপ্তার অভিনেত্রী

বৃদ্ধের নগ্ন ছবি তুলে টাকা দাবি, গ্রেপ্তার অভিনেত্রী

৭৫ বছর বয়সী এক বৃদ্ধের নগ্ন ছবি ফাঁসের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মালায়ালাম টিভি অভিনেত্রী নিত্যা শশীকে। এছাড়াও তার বিরুদ্ধে ১১ লাখ রুপি প্রতারণার অভিযোগ উঠেছে।

- Advertisement -

ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট জানিয়েছে, ওই অবসরপ্রাপ্ত বৃদ্ধ বাড়ি ভাড়া নিতে গিয়ে অভিনেত্রী নিত্যার সঙ্গে পরিচিত হন। নিত্যা কেরালার মালায়ালপুঝার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, নিত্যা ওই বৃদ্ধকে তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। একদিন ওই ব্যক্তিকে জোর করে তার পোশাক খুলতে বাধ্য করা হয়। তারপর নিত্যা ওই ব্যক্তির কাছে ২৫ লাখ রুপি দাবি করেন, না হলে নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

পরে বাধ্য হয়ে ওই ব্যক্তি নিত্যা ও তার বন্ধু বিনুকে ১১ লাখ রুপি দেন। এরপরও ওই বৃদ্ধর কাছে অর্থ দাবি করেন নিত্যা। শেষ পর্যন্ত গত ১৮ জুলাই কেরালার পারাভুর থানায় মামলা করেন ওই বৃদ্ধ। এ ঘটনায় অভিনেত্রীর বন্ধু বিনুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, অভিযুক্তদের ধরতে পুলিশের নির্দেশে ফাঁদ পাতা হয়। বাকি অর্থ দেওয়ার অজুহাতে অভিযুক্তকে বাড়িতে ডাকেন ওই বৃদ্ধ। পরে পারাভুর পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। ৪১ বছর বয়সী অভিনেত্রী নিত্যা একজন আইনজীবীও। তিনি বেশ কিছু জনপ্রিয় মালায়ালাম টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles