22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

নারী টয়লেটে ভিডিওকাণ্ডে বিজেপি নেত্রী গ্রেপ্তার

নারী টয়লেটে ভিডিওকাণ্ডে বিজেপি নেত্রী গ্রেপ্তার
গ্রেপ্তার হওয়া বিজেপি নেত্রী

ভারতের কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার নামে সামাজিক যোগাযোগমাধ্যমে অবমাননাকর পোস্ট করার অভিযোগে দেশটির ক্ষমতাসীন এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বেঙ্গালুরু থেকে শকুন্তলা নামে ওই বিজেপি নেত্রীকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, এর মাধ্যমে কর্নাটকের উদুপির নার্সিং কলেজের টয়লেটে ভিডিও কাণ্ডে নতুন মোড় নিল। কর্নাটকের উদুপির ওই বেসরকারি নার্সিং কলেজের নারী টয়লেটে গোপনে ভিডিও রেকর্ড করার অভিযোগ উঠে তিন শিক্ষার্থীর বিরুদ্ধে। নারী টয়লেটে মোবাইল ফোন খুঁজে পাওয়ার পর গত সপ্তাহে প্রথম এ ঘটনা প্রকাশ্যে আসে।

- Advertisement -

তবে তদন্তের পর ওই মোবাইলে কোনো আপত্তিকর ভিডিও খুঁজে পাওয়া যায়নি তাই পুলিশে কোনো আর অভিযোগ মামলা হয়নি। তবে এরপরেও তিন শিক্ষার্থীকে বরখাস্ত করা হয় গত রোববার।

প্রতিবেদনে বলা হয়েছে, পরবর্তীতে বিজেপি নেত্রী শকুন্তলা একজন কংগ্রেস নেতার টুইট শেয়ার করেন। ওই টুইটে কংগ্রেস নেতা অভিযোগ করেন, বিজেপি উদুপির ঘটনাকে রাজনৈতিক অস্ত্র হিসেবে ব্যবহার করছে।

কংগ্রেস নেতার ওই টুইট শেয়ার করে শকুন্তলা মন্তব্য করেন, এমনটা যদি সিদ্দারামাইয়ার পুত্রবধূ বা তার স্ত্রীর সঙ্গে ঘটত! তাহলেও কী আপনি একই কথা বলতেন?

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমন পোস্ট করার জন্য বেঙ্গালুরুর হাই গ্রাউন্ডস থানায় একটি অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে পুলিস মামলা দায়ের করে এবং ওই বিজেপি নেত্রীকে গ্রেপ্তার করে।

- Advertisement -

Related Articles

Latest Articles