15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

‘টাকার জন্য অনেকের শয্যাসঙ্গী হয়েছি’

‘টাকার জন্য অনেকের শয্যাসঙ্গী হয়েছি’
বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া

বলিউডে অনেক দিন ধরেই অভিনয় করছেন শার্লিন চোপড়া। তবে সিনেমার সংখ্যা তেমন বেশি নয়। অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনায় স্বল্পদৈর্ঘ্যের সিনেমা ও মিউজিক ভিডিও নির্মাণ করছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, বিতর্কিত কর্মকাণ্ডে নাম জড়ানো এই অভিনেত্রী এবার নিজের সম্পর্কে করলেন বিস্ফোরক মন্তব্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে শালিন বলেন, ‘টাকার জন্য আমি অনেকের শয্যাসঙ্গী হয়েছি। তবে এখন আর পয়সার বিনিময়ে কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হই না।’

- Advertisement -

ওই মন্তব্যের পর অভিনেত্রীকে বয়কটের কথা বলেন অনেকেই। তবে সম্প্রতি শার্লিন দাবি করেন, তিনি যে ঘটনার পরিপ্রেক্ষিতে ওই মন্তব্য করেছিলেন, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে। তার কথায়, যখনই ভালোবাসার প্রসঙ্গ উঠে আসে, ঠিক তখনই প্রাক্তনের সঙ্গে কাটানো দিনগুলোর কথা মনে পড়ে যায় তার। মনে পড়ে যায় শুধুমাত্র শারীরিক সম্পর্কের জন্যই সেই প্রেমিক তাকে দামি উপহার দিতেন।

ওই প্রেমিক কে ছিলেন, সেটিও জানান শার্লিন চোপড়া। তিনি বলেন, ওই প্রেমিক ছিলেন এক বড় রাজনীতিবিদের ছেলে। এখন তিনিও বড় রাজনীতিবিদ। সম্পর্কে ভালোবাসা ছিল না। ছিল শুধু দামি গিফট, আর উপহারের পরিবর্তে শারীরিক সম্পর্ক।

- Advertisement -

Related Articles

Latest Articles